বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে ও বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে এফসি ইউনাইটেড ফেনী ও শ্যামগগর ফুটবল একাডেমী। আজ এফসি ইউনাইটেড ফেনী পরাজিত করে রাজশাহী হরিয়ান ফুটবল একাডেমীকে এবং শ্যামনগর ফুটবল একাডেমী পরাজিত করে পীরগঞ্জ ফুটবল একাডেমীকে।

দিনের প্রথম খেলায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে এফসি ইউনাইটেড ফেনী ১-০ গোলে হারায় রাজশাহী হরিয়ান ফুটবল একাডেমীকে। ম্যাচের প্রথমার্ধ গোল শূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে কাক্ষিত গোলের দেখা পায় ফেনীর দলটি। দলের পক্ষে গোলটি করেন সাজ্জাদ হেসেন মামুন। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ফেনী ১-১ গোলে ড্র করেছিল জালালী ফুটবল একাডেমীর সঙ্গে। খ-গ্রুপের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে তারা।

দিনের অন্য খেলায় শ্যামনগর ফুটবল একাডেমী ২-১ গোলে পরাজিত করে পীরগঞ্জ ফুটবল একাডেমীকে। শ্যামনগরের হয়ে দুটি গোলই করেছেন আলাউদ্দিন। নিজেদের প্রথম ম্যাচে শ্যামনগর গোল শুন্য ড্র করেছিল নবাবগঞ্জ ফুটবল একাডেমীর সঙ্গে। ফলে ক-গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে নাম লেখায় তারা।

Previous articleমুজিববর্ষ ফুটবলে চট্টগ্রামকে হারালো ফেনী
Next articleথাইল্যান্ড ও মালেশিয়ার বিপক্ষে খেলতে চান বাফুফে সভাপতি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here