বসুন্ধরা কিংস বিএফএসএফ অ-১৪ একাডেমী কাপ পঞ্চম দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে ফুটবল একাডেমি নাটোর। দিনের প্রথম ম্যাচে তারা সুইহলামং ফুটবল একাডেমির মুখোমুখি হয়। ম্যাচে তারা সুইহলামং ফুটবল একাডেমিকে ৩-২ গোলে পরাজিত করে।

ফুটবল একাডেমি নাটোরের হয়ে মো. রাকিবর হোসেন ২ টি এবং মো. ওমর ফারুক ১ টি গোল করেন। বিপরীতে সুইহলামং ফুটবল একাডেমির হয়ে আনখাইচিং মারমা এবং চিংবাই মারমা ১ টি করে গোল করেন। ফলে পরপর পরাজয়ের জন্যে পরবর্তী রাউন্ডে কোয়ালিফাইয়ের দৌড় থেকে ছিটকে পড়ে। ম্যান অফ দ্যা ম্যাচ হোন ফুটবল একাডেমি নাটোরের মো. রাকিব হোসেন।

এছাড়া দিনের দ্বিতীয় ম্যাচে ভৈরব ফুটবল একাডেমি ইপিলিয়ন ফুটবল একাডেমির সাথে ২-২ গোলে ড্র করে। ভৈরবের হয়ে তাফসির এবং ইপিলিয়ন ফুটবল একাডেমি হয়ে সিহাব হোসেন খান প্রতিপক্ষের বিপক্ষে জোড়া গোল আদায় করে নেন। ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হোন ইপিলিয়ন ফুটবল একাডেমির শিহাব হোসেন খান।

জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক সহযোগিতায়, বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম কতৃক তৃতীয়বারের মতো আয়োজিত হচ্ছে এই টুর্ণামেন্ট। গত দুই আসরে ২৪ টি দল অংশ নিলেও এবারের সংস্করণে ৮ বিভাগে মোট ১২ টি দল টুর্ণামেন্টে অংশ নেয়। ২৪ নভেম্বর থেকে শুরু হওয়া টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৩রা ডিসেম্বর।

Previous articleজয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু মোহামেডানের!
Next articleচার বিদেশি নিয়েও সেনাবাহিনীর বিপক্ষে কষ্টার্জিত জয় সাইফের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here