জরুরী কাগজপত্রের অভাবে এখনও বসুন্ধরা কিংসের হয়ে মাঠে নামতে পারবেন না নাইজেরিয়ান থেকে বাংলাদেশী হওয়া এলিটা কিংসে। মধ্যবর্তী দলবদলে তাকে কিংস দলে ভেড়ালেও এখনই খেলতে পারবেন না তিনি। মাঠে নামতপ হলে জাতীয় পরিচয় পত্র বা পাসপোর্টের কপি বাংলাদেশ ফুটবল ফেডারেশনে জমা দিতে হবে। গতকাল (বৃহস্পতিবার) এ সিদ্ধান্ত দিয়েছে বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।

আজ থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর দ্বিতীয় পর্বের খেলা শুরু হচ্ছে। কিন্তু শুরুতেই এলিটা কিংসলেকে দলে পাবে না বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। জাতীয় পরিচয়পত্র না থাকায় তার নিবন্ধন ঝুলে ছিল।

মূলত লকডাউনের কারণে এলিটার জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট কোনটিই হয়নি। ফলে বাংলাদেশের নাগরিকত্ব পেলেও তার ক্লাব এখনও তা প্রমান স্বরূপ জমা দিতে পারেনি ফেডারেশনে। তবে লকডাউন শেষে দ্রুত সময়ে জরুরী কাগজ জমা দিবে বলে ক্লাব জানিয়েছে। কাগজে অভাবে তার নিবন্ধন সম্পূর্ণ হওয়ার কথা নয়, কিন্তু স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে তাকে নাগরিকত্বের সনদ দেয়া হয়েছে। তা বিবেচনায় নিয়ে বাফুফে’র প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি শর্ত সাপেক্ষে তাকে লিগের দ্বিতীয় পর্বের জন্য নিবন্ধন করতে অনুমতি দিয়েছে লিগ কমিটিকে।

Previous articleলকডাউন পর্যন্ত লীগের সব ম্যাচ ঢাকায়; এএফসি কাপের ম্যচের জন্য ঝুলে আছে ফিক্সচার
Next articleআবাহনীকে সরিয়ে দিলো এএফসি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here