এএফসি কাপে অংশ নিতে আগামীকাল ভোরেই মালদ্বীপের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তবে দেশের দুই স্ট্রাইকার ছেড়েই দ্বীপ দেশটির বিমান ধরবে তারা। দলের সঙ্গী হচ্ছে না মতিন মিয়া ও তৌহিদুল আলম সবুজ।

ইনজুরির কারণে ডিফেন্ডার রিমন হোসেন দলের সাথে যাবেন না তা আগেই জানা গিয়েছিলো। তবে না যাওয়ার তালিকায় যুক্ত হয়েছে মতিন ও সবুজের নাম। পাসপোর্ট জনিত সমস্যায় মতিন মিয়া দলের সাথে যেতে পারছে না। অন্যদিকে করোনা পজিটিভ হয়েছে অন্য স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজ।

মতিনের পাসপোর্ট ইস্যুটি নিয়ে ক্লাব কর্তৃপক্ষ শেষ পর্যন্ত চেষ্টা চালিয়ে গেলেও তা সফল হয়নি। দেশে লকডাউনের কারণে বিধি-নিষেধ থাকায় কাজকে গতি দিতে পারেনি ক্লাব। ফলে সময়ের মধ্যে সমস্যাটির সমাধান হয়নি। অন্যদিকে মালদ্বীপে যাওয়ার জন্য সর্বশেষ কোভিট টেস্টে পজিটিভ হওয়ায় সবুজকেও দেশে রেখেই যেতে হচ্ছে কিংসকে।

কিছুদিন আগে গুঞ্জন ওঠে চট্টগ্রাম আবাহনী থেকে উইঙ্গার রাকিব হোসেনকে লোনে এএফসি কাপে নিতে চায় বসুন্ধরা কিংস। খেলোয়াড়টির সাথে ক্লাব প্রাথমিকভাবে যোগাযোগ করেছিলো বলে জানা যায়। তবে লিগে এখনও রানার্সআপ হওয়ার সম্ভাবনা থাকা চট্টগ্রাম আবাহনী ক্লাব কর্তৃপক্ষ দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়তে রাজি নয়। তবে এইসব বিষয়ে চিন্তিত নয় বসুন্ধরা কিংস। দলের বেঞ্চে যথেষ্ঠ খেলোয়াড় রয়েছে যারা নিজেদের মেলে ধরলে কারো ঘাটতিই সমস্যায় ফেলবে না ক্লাবটিকে।

আগামী ১৮ আগস্ট গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মাজিয়া স্পোর্টসের বিরুদ্ধে লড়বে কিংস। এরপর বাছাইপর্বে ক্লাব ঈগলস ও ব্যাঙ্গালুরু এফসি’র মধ্যে জয়ী দলের মুখোমুখি হবে তারা। শেষ ম্যাচে এটিকে মোহনবাগানের সাথে লড়াই করবে অস্কার ব্রুজনের শিষ্যরা।

Previous articleডুরান্ড কাপ খেলতে ভারত যাচ্ছে না জামাল ও মোহামেডান!
Next articleকমলাপুরে কার্যক্রম শুরু বাফুফে একাডেমির!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here