নতুন মৌসুমে যেনো চমক দেওয়ার পণ নিয়ে নেমেছে রহমতগঞ্জ। আজ ফেডারেশন কাপের প্রথম ম্যাচে দুই দুইবার পিছিয়ে পড়েও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে রুখে দিয়েছে তারা। ম্যাচটি ২-২ গোলে ড্র করে তারা অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ফর্টিস এফসিকে ১-০ গোলে পরাজিত করে বসুন্ধরা কিংস।

আজ ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ এবং পুলিশ এফসি মুখোমুখি হয়। ম্যাচে দুইবারই লিড নেয় পুলিশ এফসি। দুইবার ম্যাচে সমতা ফিরে পায় রহমতগঞ্জ। ১৯ মিনিটে শাহেদ মিয়ার গোলে এগিয়ে যায় পুলিশ ফুটবল ক্লাব, তবে ৪১ মিনিটের মাথায় সেই গোল শোধ করে রহমতগঞ্জের ঘানাইয়ান ফরোয়ার্ড স্যামুয়েল কেনি। ম্যাচের প্রথমার্ধের খেলা ১-১ ড্র হয়।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও আবারো এগিয়ে যায় বাংলাদেশ পুলিশ। পেনাল্টি থেকে ম্যাচের ৬৮ মিনিটে গোলটি করে এডিস হোরাসিও গার্সিয়া। তবে লিড বেশীক্ষণ ধরে রাখতে পারে নি পুলিশ এফসি। সমতাসূচক গোলটিও আসে পেনাল্টি থেকে। গোলটি করেন রহমতগঞ্জের ঘানাইয়ান ফরোয়ার্ড আর্নেস্ট বোটেং।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস এবং ফর্টিস ফুটবল ক্লাব। ম্যাচটি বসুন্ধরা কিংস ১-০ গোলে জিতে নেয়। বসুন্ধরা কিংসের হয়ে গোলটি করেন ডরিয়েল্টন গোমেজ। গোপালগঞ্জে ম্যাচের ১১ মিনিটেই একমাত্র জয়সূচক গোলটি করেন কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন। মধ্যমাঠ থেকে উড়িয়ে মারা বল তিনি বক্সের সামনেই পান। সেখানে ডরিয়েল্টনকে বাধা না দিয়ে খানিকটা পাশে সরে যান ফর্টিজের ডিফেন্ডার। গোলরক্ষক সামনে না এগিয়ে এসে উল্টো অবস্থান নেন পেছনে। এমন সহজ পরিস্থিতিতে গোল করতে ভুল করেননি কিংসের ব্রাজিলিয়ান। এই ম্যাচ দিয়ে অবশেষে মাঠে ফিরেছেন মদকাণ্ডে নিষিদ্ধ হওয়া আনিসুর রহমান জিকো।

Previous articleচার দলের অংশগ্রহণে ফেব্রুয়ারিতে সাফ অ-১৯ নারী চ্যাম্পিয়নশীপ!
Next articleবাফুফে বসের সফল অস্ত্রোপচার সম্পন্ন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here