গতকাল (২৫ শে জুন ২০২০ ইং) বিকাল ৪ ঘটিকায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম কনফারেন্স রুমে কেক কেটে কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির অধিনায়ক সাহেদ খান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উক্ত একাডেমির সহ-অধিনায়ক রাকিবুল ইসলাম মুন, সিনিয়র ফুটবলার রেজওয়ান- উল- আনাম তন্ময়, ক্রীড়া মোদী সমর্থক ডেইলি সুমন, তরুন ছাত্র নেতা মেহেদী হাসান মিশু, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতি যুগ্ম সাধারন সম্পাদক আল-মুসতাক্বীম বিল্লাহ মিশু, শেখ রাসেল ক্রীড়া চক্র কুড়িগ্রাম জেলার সভাপতি রুবেল হোসেন, কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির টীম ম্যানেজার মোঃ রাকিব হাসান, প্রশাসনিক পরিচালক এ,আর আনিস ও একাডেমির ব্যবস্থাপনা পরিচালক মোঃ রায়হান কবির নোমি নোমান।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু জানান, কুড়িগ্রাম জেলায় ফুটবলার তৈরির লক্ষ্যে আমরা ২০১৩ সালের ২৫শে জুন কুড়িগ্রামের হরিকেশ মোড়ে প্রতিষ্ঠা করি “কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমি”। আমরা বিশ্বাস করি এই একাডেমির সৃজনশীল কার্যকলাপের মাধ্যমে কুড়িগ্রাম জেলা তার ফুটবলের হারানো গৌরব ফিরে পাবে এবং দেশের ফুটবলের উন্নয়নে অনন্য ভুমিকা রাখবে!

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার আকরাম বিন নাসির। তাকে একাডেমির সকল সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান এবং তিনি একাডেমির উন্নয়ন কর্মকাণ্ডে সার্বিক ভাবে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন ও শুভ কামনা জানান।

আলোচনায় বক্তারা জেলার ক্রীড়াঙ্গনের একাল সেকাল, প্রয়াত ক্রীড়াবীদ ও সংগঠকদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। জেলার ক্রীড়াঙ্গনে মোহামেডান একাডেমির অবদানের নানান দিক তুলে ধরেন। সেই সাথে কোবিড-১৯ করোনা ভাইরাস মহামারী থেকে গোটা বিশ্ববাসীর মুক্তির জন্য সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করেন।

Previous articleআমি দেশের হয়ে শিরোপা জিততে চাই
Next articleফুটবল মাঠে রোহিঙ্গারা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here