এবারের এএফসি কাপে ভিন্ন চেহারায় আবির্ভূত হয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আগের দুই আসরে যা হয়নি এবারের আসরে সেটা করে দেখাতে মরিয়া অস্কার ব্রুজন শিষ্যরা। এখন পর্যন্ত এবারের এএফসি কাপে ৫ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করে সবার উপরে কিংস। শেষ ম্যাচে ১১ ডিসেম্বর ওড়িশা এফসির বিপক্ষে পয়েন্ট পেলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে যাবে তারা। অপরদিকে এই ম্যাচে জয় ছাড়া কোন বিকল্প নেই ওড়িশার সামনে। তাইতো দুইদলের জন্যই বেশ গুরুত্বপূর্ন এই ম্যাচ। আর গুরুত্বপূর্ন এই ম্যাচে বসুন্ধরা কিংসের জন্য স্বস্তি অধিনায়ক রবসন রবিনহোর ইনজুরি থেকে পুরোপুরি ফিট হয়ে ওঠা। তবে ইনজুরিতে থাকা চার্লস দিদিয়েরের খেলা নিয়ে এখনো শঙ্কা কাটেনি।

পেশিতে চোট পাওয়ায় গত ২৭ নভেম্বর ঘরের মাঠে মাজিয়ার বিপক্ষে খেলেননি বসুন্ধরা কিংসের প্রাণ ভোমরা রবসন রবিনহো। ম্যাচের আগ পর্যন্ত রবসনকে খেলানোর চেষ্টা করলেও কিংস ম্যানেজমেন্ট কোন ঝুঁকি নিতে চায়নি। ফলে শেষ পর্যন্ত আর মাঠে নামেননি তিনি। তার জায়গায় খেলেছিলেন এমফন উদো। ইনজুরির পর থেকেই রবসনকে নিয়ে কাজ শুরু করে কিংসের মেডিকেল টিম। মাঝে স্বাধীনতা কাপের দুই ম্যাচেও তাকে মাঠে নামানো হয়নি। পর্যাপ্ত বিশ্রাম ও রিকোভারি সেশন সম্পন্ন করে এখন পুরোপুরি ফিট হয়ে উঠেছেন রবসন। তাই ওড়িশা এফসির বিপক্ষে অধিনায়কের আর্মব্যান্ড নিয়ে রবসন রবিনহোর মাঠে নামা নিয়ে কোন প্রকার শঙ্কা নেই।

তবে এখনো শঙ্কায় বসুন্ধরা কিংসের আইভোরিয়ান মিডফিল্ডার চার্লস দিদিয়ের। রবসনের সঙ্গে আগের ম্যাচে চার্লস দিদিয়েরও খেলতে পারেননি। আশঙ্কা করা হচ্ছে ওড়িশা এফসির বিপক্ষেও ম্যাচেও তাকে পাওয়া যাবে না। এখন পর্যন্ত এবারের এএফসি কাপে বসুন্ধরা কিংসের অন্যতম সেরা পারফর্মার দিদিয়ের। তাই তাকে পেতেও ম্যাচের আগ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে বসুন্ধরা কিংস।

Previous articleনতুন বছরের মাঝামাঝি সময়ে হবে সাফ ক্লাব চ্যাম্পিয়নশীপ!
Next articleমার্চে পাইওনিয়ার লিগ; নারী পাইওনিয়ার আয়োজনের প্রস্তাব সালাউদ্দিনের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here