স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাদেশের সেরা গোলরক্ষক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন মোহাম্মদ মহসিন। একজন গোলরক্ষক হয়েও যে তারকা হওয়া যায় সেটারই জ্বলন্ত প্রমাণ তিনি। ১৯৮২-৯৩ পর্যন্ত জাতীয় দলের প্রথম পছন্দের গোলরক্ষক ছিলেন মহসিন। ঘরোয়া ফুটবলে আবাহনী, মোহামেডান ও মুক্তিযোদ্ধায় খেলেছেন সুনামের সঙ্গে। নিজের ক্রীড়াশৈলী দিয়ে জিতে নিয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কার। কিন্তু আকস্মিকভাবে নিখোঁজ হয়ে যান এই তারকা গোলরক্ষক! অবশেষে দীর্ঘ ৩ দিন পর তার খোঁজ পাওয়া গেছে।

ফুটবল ছাড়ার পর কানাডায় স্থায়ী ভাবে বসবাস শুরু করেন মহসিন। কিন্তু কয়েকবছর আগে দেশে ফিরে আসেন তিনি। পারিবারিক ও ব্যক্তিগত কিছু কারণে তার শরীর ক্রমান্বয়ে খারাপ হতে থাকে। কিছুদিন আগে অবস্থা খুবই গুরুতর হয়ে যায়। এরপর বাংলাদেশ ক্রিকেট বোর্ড তার চিকিৎসার দায়িত্ব নেয়। কিন্তু হাসপাতালে ভর্তি অবস্থায় তিনি বাসায় চলে আসেন। গত মঙ্গলবার (৫ মার্চ) মহসিন মালিবাগের বাসা থেকে পরিবারের অগোচরে বের হয়ে পড়েন। এরপর থেকে আর তার খোঁজ পাওয়া যায়নি।

মহসিনের জন্য তার পরিবার বেশ উদ্বিগ্ন হয়ে খোঁজাখুঁজি শুরু করে। অবশেষে ৩ দিন পর তার খোঁজ পাওয়া গেছে। মহসিনের ভাই কোহিনুর পিন্টু জানিয়েছেন সকাল সাতটার দিকে এক রিকশায় তার ভাই ফিরে এসেছে। পিন্টু আরো জানান, তেজগাঁও রেল স্টেশনের দিকে ছিলেন মহসিন। তার জামাকাপড় বেশ ধুলোমাখা ছিল৷ সেখানে দায়িত্বরত এক পুলিশ সদস্য তাকে চিনতে পারে। পরে তাকে বাসার ঠিকানা ঠিক মতো বলতে পারায় বাসায় ফিরে আসেন মহসিন।

Previous articleমহানগরী লিগ কমিটি থেকে ইমরুল হাসানের পদত্যাগ
Next articleশুরু হচ্ছে কমলাপুর ও বাফুফে মাঠ আধুনিকায়নের কাজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here