করোনা ভাইরাসের প্রভাবে মৌসুম বাতিল হওয়ার পর ফুটবলাররা আর্থিক সংকটে পড়েছেন। তাই ফেডারশনের সভাপতি কাজী সালাউদ্দিনের সাথে দুই দফা আলোচনায় ফুটবলাররা ঘরোয়া মৌসুম শুরু আবেদন জানিয়েছে।

জাতীয় দল দ্রুতই মাঠে ফিরছে। সাথে এএফসি কাপ খেলতে বসুন্ধরা কিংসও থাকবে মাঠে। ফলে আর দেরী না করে বিশ্বের অন্যান্য দেশের মতো নিয়ম নীতি মেনে মাঠে খেলা ফেরাটা এখন সময়ের দাবি। তবে বিষয়টি নির্ভর করছে সরকারের অনুমতির উপর। এছাড়া দেশের করোনা পরিস্থিতিতে উন্নতির কোন ছোয়া নেই। তাই অনেক বাঁধার মুখেই রয়েছে বাফুফে’র সিদ্ধান্ত।

ঘরোয়া আসর নিয়ে চলতি মাসেই হবে বাফুফে’র কার্যনির্বাহী কমিটির সভা। এই বিষয়ল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী জানান, ‘চলতি মাসেই ঘরোয়া আসর নিয়ে কার্যনির্বাহী কমিটির সভা ডাকা হবে।’ সভায় সিদ্ধান্ত আসতে পারবে ঘরোয়া আসর শুরু সম্ভাব্য সময় নিয়ে। এছাড়াও দলবদলও একটি বড় বিষয় হবে উক্ত সভার।

অনেক ফুটবলারই স্থগিত হওয়ার মৌসুমের প্রাপ্য টাকা পাননি। তাদের বিষয়েও ক্লাবগুলোকে টাকা পরিশোধের একটি নির্দিষ্ট সময় বেঁধে দিবে ফেডারেশন এমনটা জানা গিয়েছে। এই বিষয়ে সালাম মুর্শেদী বলেন, ‘ফেডারেশন, ক্লাব ও ফুটবলাররা বসে এমন এক সিদ্ধান্ত নিতে চাই যেন কেউ ক্ষতিগ্রস্ত না হয়।’

Previous articleএএফসি কাপ খেলতে আগ্রহী নয় ক্লাব
Next articleপরিসংখ্যান সংগ্রহে অবশেষে উদ্যোগ নিলো বাফুফে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here