চারে চার কিংসের! আজ বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয়েছিলো বসুন্ধরা কিংস। সেই ম্যাচে শেখ জামালকে ৩-০ গোলে হারিয়ে জয়ের ধারা অব্যহত রেখেছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

প্রথমার্ধের খেলা কোনো দলই তেমন সুবিধা করতে পারে নি। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় উভয় দল। বিরতির পর দ্বিতীয়ার্ধেও একই তালে খেলা চলতে থাকে। ম্যাচের ডেডলক ভাঙ্গতে অপেক্ষা করতে হয় ৭৯ মিনিট পর্যন্ত। রাকিব হোসেনের ক্রস থেকে ফাঁকা থাকায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ বলকে জালে পাঠিয়ে দিলে লিড পায় অস্কার ব্রুজনের শিষ্যরা।

এরপর ম্যাচে আরো দুইটি গোল হয়। দুই গোলই হয়েছে যোগ করা সময়ে। ৯০+২ মিনিটে মিগেল ডামাসেনার থ্রু পাস থেকে বল পেয়ে শেখ জামালের গোলরক্ষকের মাথার উপর দিয়ে তুলে গোল আদায় করে নেন ডরিয়েল্টন। যোগ করা সময়ে সপ্তম মিনিটে আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহোর গোল করলে ৩-০ তে জয় পায় বসুন্ধরা কিংস।

এই জয়ের ফলে ৪ ম্যাচের ৪ টিতেই জয় পেয়ে মোট ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। বর্তমানে তারা দ্বিতীয়তে থাকা মোহামেডানের চেয়ে এক ম্যাচ বেশী খেলে ৫ পয়েন্টে এগিয়ে আছে। বিপরীতে ৪ ম্যাচে মাত্র ১ জয় এবং ৩ হারে ৩ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম স্থানে অবস্থান করছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

দিনের আরেক ম্যাচে মুখোমুখি হয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি এবং ফর্টিস ফুটবল ক্লাব। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। রহমতগঞ্জের হয়ে ম্যাচে গোল করেন গাম্বিয়ান ফরোয়ার্ড ডায়োডা চেসি এবং ঘানাইয়ান ফরোয়ার্ড আর্নেস্ট বোথেং। অন্যদিকে ফর্টিসের হয়ে গোল করেন উজবেজ ডিফেন্ডার জেসুর জুমেভ ও গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর বাবো।

Previous articleএলিটদের মাঝে দেশের ফুটবলের ভবিষ্যত দেখছেন বাটলার!
Next articleলম্বা ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন ক্যাবরেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here