মাঠে চলছে দেশের ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কিন্তু মাঠের খেলার চাইতে যেনো মাঠ সংকট তীব্র হয়ে দাঁড়িয়েছে বাফুফের পেশাদার লিগ কমিটির কাছে। ১২ দলের লিগ চলছে মাত্র ২ ভেন্যুতে। তারপরও যেই ২ ভেন্যুতে লিগ আয়োজন করে তৃপ্তির ঢেঁকুর তুলছে বাফুফে, সে ভেন্যু নিয়েও নেই শান্তি। মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামের ড্রেসিং রুমের বেহাল দশা সমালোচিত করেছে দেশের ফুটবলকে। টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়াম জবরদখল করায় তো বাফুফের ওপর অসন্তুষ্ট খোদ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। তাইতো এবার ভেন্যু জটিলতা কাটাতে একটু নড়েচড়েই বসেছে বাফুফের পেশাদার লিগ কমিটি।

লিগ শুরুর আগে ৭ ভেন্যু চূড়ান্ত করা হলেও লিগের দিন কয়েক আগে জানানো হয় মুন্সীগঞ্জ, টঙ্গী ও বসুন্ধরা কিংস অ্যারেনা এই ৩ ভেন্যুতে হবে এবারের লিগ। কিন্তু লিগ শুরুর দুদিন আগে হঠাৎ করেই ভেন্যু তালিকা থেকে বাদ দেওয়া হয় বসুন্ধরা কিংস অ্যারেনাকে। কিন্তু ভেন্যু সংকট কাটাতে বসুন্ধরা কিংস অ্যারেনায় ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বাফুফে। সেইসাথে সিলেট জেলা স্টেডিয়াম, রাজশাহীর মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম, গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম, কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামেও ফিরতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। আর্চারি ফেডারেশনের সঙ্গে সমঝোতার অভাবে ভেন্যু তালিকা থেকে বাদ পড়তে যাচ্ছে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়াম।

শেষ হওয়ার পথে লিগের দ্বিতীয় রাউন্ড। লিগের চতুর্থ বা পঞ্চম রাউন্ড থেকে উক্ত ভেন্যুসমূহে ম্যাচ আয়োজন করবে বাফুফে। এর আগ পর্যন্ত টঙ্গী ও মুন্সিগঞ্জেই হবে খেলা। তবে হোম অ্যান্ড অ্যাওয়ে পদ্ধতিতে খেলা হবে কিনা সেটা নির্ধারণ হবে শুক্রবারের সভায়।

Previous articleসাইফের জয়ের দিনে চট্টগ্রাম আবাহনী ও শেখ রাসেলের পয়েন্ট ভাগাভাগি
Next articleBetwinner Промокод На Февраль 2023 Бонус 130%

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here