শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। প্রিমিয়ার লীগের ষষ্ঠ দিনে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে লড়াইয়ে নামে আদ্রেস ক্রুসিয়ানির শিষ্যরা। ম্যাচে ৩-১ গোলে জয় পায় সাইফ স্পোর্টিং।

১৬ মিনিটে মোহাম্মদ মারাজ হোসেনে ক্রস থেকে হেডে গোল করে সাইফ স্পোর্টিং ক্লাবকে এগিয়ে দেন ফয়সাল আহমেদ ফাহিম। মাঝমাঠের উপর থেকে রহিম উদ্দিনের কাছ থেকে বল পেয়ে মাঠের ডানপ্রান্ত দিয়ে বল নিয়ে আক্রমণে উঠে আসেন সাইফ স্পোর্টিংয়ের মারাজ হোসেন। মারাজ হোসেন বক্সের ভিতর ক্রস করলে সেখানে থাকা ফয়সাল আহমেদ ফাহিম হেড করেন। বিপক্ষ দলের ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরণ বল ফেরানোর চেষ্টা করলেও বল ততক্ষনে গোল লাইন অতিক্রম করে ফেলে। ফলে ম্যাচের চালকের আসনে বসে যায় সাইফ স্পোর্টিং।

৪০ মিনিটের মাথায় নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকার গোলে লিড দ্বিগুণ করে সাইফ স্পোর্টিং ক্লাব। প্রতিপক্ষের খেলোয়াড় থেকে বল কেড়ে নিয়ে বক্সের ভেতর বাঁ-প্রান্তে থাকা এমেকাকে পাস দেন সাইফের উজবেক ডিফেন্ডার আশুরোর গাফুরোভ। বল পেয়ে রহমতগঞ্জের আইভরি কোস্টের ডিফেন্ডার লেনসিন তোরেকে খানিকটা পাশ কাটিয়ে জায়গা বড় করে নিয়ে সরাসরি গোলে শট নিয়ে গোল আদায় করে নেন এমেকা। গোলরক্ষক মোহাম্মদ ওমর লিংকন তার বামদিকে ঝাঁপিয়ে পড়লেও গোল রুখতে ব্যর্থ হন। ফলে দুই গোলের লিডে এগিয়ে দিকে প্রথমার্ধের খেলা শেষ করে সাইফ স্পোর্টিং।

৬২ মিনিটে মারাজ হোসেনের গোলে লিড আরেকটু বাড়িয়ে নেয় সাইফ স্পোর্টিং ক্লাব। মাঝমাঠের উপর থেকে মারাজের বাড়ানো পাস থেকে বলের দখল নেয় এমেকা। এমেকা বলের নিয়ন্ত্রণ নিয়ে কিছুটা উপরে উঠে এসে আবারো মারাজের কাছে থ্রু পাস দেন। মারাজ বল পা নেওয়ার সাথেসাথেই সরাসরি গোলে শট নিয়ে স্কোরশিটে নিজের নাম তুলেন।

কিছুক্ষণ পর নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার গোলে এক গোলের শোধ দেয় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। বক্সের ভেতরে রহমতগঞ্জের ঘানাইয়ান ফরোয়ার্ড ফিলিপ আদজা সরাসরি শট সাইফের ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফির গায়ে লাগা ফিরতি বলে শট নিয়ে গোল করেন সানডে চিজোবা।

তবে এরপর আর কোনো গোল শোধ দিতে না পারলে ৩-১ গোলে জয় পায় জামাল ভূঁইয়ার দল। এই জয়ে টানা দ্বিতীয় জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে আছে সাইফ স্পোর্টিং ক্লাব অন্যদিকে দুই ম্যাচ পরাজয়ের ফলে কোনো পয়েন্ট বাদে পয়েন্ট টেবিলের এগারোতে আছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

দিনের আরেক ম্যাচে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে ১-১ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড। ম্যাচের প্রথমার্ধেই হয়েছে গোল দুটি। প্রথমে ম্যাচের ২০তম মিনিটে তরুণ ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েলের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। গোল হজম করার কিছুক্ষণ পরই সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার এবিমোবইয়ের গোলে সমতা ফেরায় মারুফুল হকের দল। ১-১ গোলের সমতায় প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেও স্কোরলাইনে আসেনি কোনো পরিবর্তন। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী ও শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleএএফসি কাপে লাল কার্ড দেখে ৩ ম্যাচ নিষিদ্ধ সুশান্ত ত্রিপুরা!
Next articleছয় ভেন্যুতে ফিরছে প্রিমিয়ার লিগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here