বসুন্ধরা কিংসের জয়ের রথ যেনো থামছেই না। বর্তমান চ্যাম্পিয়নরা এবার নিজেদের মাঠেই প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ধরাশায়ী করে দিয়েছে।

ম্যাচের ১১ মিনিটে মাহদী খানের ব্যাকহিল থেকে সুমন রেজা গোল করে কিংসদের এগিয়ে দেয়। মাঝমাঠ থেকে সতীর্থ খেলোয়াড়ের বাড়ানো লম্বা থ্রু পাস থেকে বল নিয়ে মাঠের ডানদিক দিয়ে আক্রমণে উঠে আসে বসুন্ধরা কিংসের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ। বিশ্বনাথ ঘোষ মাহদীকে উদ্দেশ্য করে কাটব্যাক করেন। পরবর্তীতে মাহদী ব্যাকহিলে বল পেয়ে গোল করতে ভুল করেন নি সুমন রেজা।

১৯ মিনিটে মাঠের বামপ্রান্তে দিয়ে বল পেয়ে প্রতিপক্ষের দুইজনের মধ্যে বল নিয়ে বক্সের ভেতরে ঢুকে গিয়ে সরাসরি গোলে শট নিয়ে গোল আদায় করে নেন রবসন। বক্সের ভেতরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের দুই বিদেশি ডিফেন্ডার এরোন ও ইয়াসমিন তাকে আটকানোর চেষ্টা করলেও রবসনকে গোল করা থেকে দমাতে পারে নি।

দুই গোলের লিড নিয়ে নিজেদের প্রথমার্ধের খেলা শেষ করে অস্কার ব্রুজনের শিষ্যরা। দ্বিতীয়ার্ধের শুরুর মুহুর্তে দশজনের দলে পরিনত হয় মোহামেডান। মাঝমাঠের নিচে রবসনের কাছ থেকে বল নিতে গেলে ফাউলের ফলে রবসন পড়ে গেলে তার উপরই খুব বাজেভাবে পড়ে যায় মোহামেডানের ডিফেন্ডার রাজীব হোসেন। এরপর মোহামেডানের আরেক খেলোয়াড় অনিক হোসেন বলকে শট করতে গেলে রবসনের মাথায় লাগে। ফলে বসুন্ধরার খেলোয়াড়েরা ক্ষিপ্ত হলে মাঠের মধ্যে কিছুটা গোলযোগের সৃষ্টি হয়। এতে করে রেফারি বসুন্ধরার রবসন ও বিশ্বনাথকে হলুদ কার্ড দেখায় এবং মোহামেডানের অনিককে লাল কার্ড দেখায়।

দ্বিতীয়ার্ধের পুরো সময় জুড়েই প্রায় বেশ কয়েকবার মোহামেডানের রক্ষণে হানা দিয়েছিলো বসুন্ধরা কিংস। কিন্তু ফিনিশিং ব্যর্থতার ফলে লিড ব্যবধান আর বাড়াতে পারে নি কিংসরা। পাশাপাশি মোহামেডান স্পোর্টিং ক্লাবও কোনো গোল শোধ করতে না পারায় ২-০ গোলে জয় পায় বসুন্ধরা কিংস।

এই জয়ে ৭ ম্যাচে ৬ জয় ও ১ হারে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরেকটু মজবুত করে নিলো বসুন্ধরা কিংস। ফলে তালিকার দ্বিতীয়তে থাকা ঢাকা আবাহনীর সাথে বসুন্ধরার পয়েন্ট বাড়ালো পাঁচ। অন্যদিকে সমান ম্যাচ খেলে ২ জয়, ৩ ড্র ও ২ হারে ৯ পয়েন্ট পেয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

Previous articleবিসিএলে উত্তরা জয় পেলেও ড্র ফরাশগঞ্জ-অগ্রনী ব্যাংক ম্যাচ
Next articleশেষ মুহুর্তের অঘটনে জয় পেলো বারিধারা ; জয় পেয়েছে শেখ জামালও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here