লীগ জয়ের ফেবারিট দলদের জন্য সবচেয়ে বড় আতঙ্ক যেখানে শেখ জামাল, সেখানে আজ তাদেরই রুখে দিলো বাংলাদেশ পুলিশ এফসি। বাংলাদেশ প্রিমিয়ার লীগে আজকে দিনের প্রথম খেলায় দুই দল মুখোমুখি হলেও কেউ জয় পায়নি। ম্যাচটি ড্র হয় ৩-৩ গোলে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচেই শুরুতেই লিড পায় ফেবারিট শেখ জামাল। খেলার ১০ মিনিটে সুলেমান সিল্লার থ্রু বল নিয়ে বক্সে ডুকে সহজেই লক্ষ্যভেদ করেন ওমর জোবে। এটি লিগে তার এগারতম গোল। ম্যাচের ৩৩ মিনিটে সমতায় ফিরে পুলিশ এফসি। প্রায় ৩৫ গজ দূর থেকে আখমেদভের নেয়া ফ্রি কিক গোলরক্ষককে পরাস্ত করলে স্কোর লাইন ১-১ হয়।

এর সাত মিনিট পর আবার লিড নেয় শেখ জামাল। সোলেমন কিংয়ের ক্রসে প্লেস করে দলকে এগিয়ে দেয় ওতাবেক। কিন্তু বিরতিতে যাওয়ার আগেই আবার সমতা আনে পুলিশ। যোগ করা অতিরিক্ত সময়ে গোল করেন ফেড্রিক পোডা।

বিরতি থেকে ফিরে দুই দলই মরিয়া হয়ে গোলের জন্য আক্রমন চালায়। এতে প্রথমে সফল হয় শেখ জামাল। দলকে এবার লিড এনে দেন অধিনায়ক সোলেমন কিং। কিন্তু তিনবার লিড নেয়া শেখ জামালকে আজ রুখে দিয়েছে পুলিশ এফসি। ম্যাচের ৬৯ মিনিটে কর্নার থেকে আসা একটি বল জামাল গোলরক্ষক মামুন ক্লিয়ার করার চেষ্টা করেন। কিন্তু ফিরতি বলে অসাধারণ প্লেসিংয়ে দলকে সমতায় ফেরান জুয়েল। এরপর আর কোন গোল না হলে ৩-৩ সমতায় ম্যাচটি শেষ হয়।

এই ম্যাচ শেষে ৯ খেলায় ১৯ পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে শেখ জামাল ডিসি। সমান ম্যাচে ৯ পয়েন্টে পুলিশ এফসি’র অবস্থান আটে।

Previous articleআবারো পাতানো খেলার অভিযোগ!
Next articleরহমতগঞ্জের বিপক্ষে চট্টগ্রাম আবাহনীর জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here