বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এ পঞ্চম রাউন্ডে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। নিজেদের ঘরের মাঠে প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৩-২ গোলে জয় পেয়েছে মারুফুল হকের শিষ্যরা।

ম্যাচের ৩২ মিনিটে শেখ রাসেল ক্রীড়া চক্রের ডিফেন্ডার ইয়াসিন খান শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ভিন্সিস ফরোয়ার্ড কর্নেলিয়াস স্টুয়ার্টকে পিছন থেকে ফাউল করলে রেফারী সরাসরি পেনাল্টির বাঁশি বাজায়। পেনাল্টি থেকে স্পট কিক গোল করে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে লিড এনে দেন কর্নেলিয়াস স্টুয়ার্ট।

ম্যাচের ৪৯ মিনিটে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গাম্বিয়ান ফরোয়ার্ড সলেমান সিল্লাহর কাটব্যাক কর্নেলিয়াস স্টুয়ার্টের পাসে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে দ্বিতীয় গোলটি করেন মানাফ রাব্বী। ৬৯ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে শেখ রাসেলের হয়ে প্রথম গোল শোধ করেন উজবেক মিডফিল্ডার তিমুর তালিপোভ।

৭৪ মিনিটে কর্ণার কিক থেকে তৈরি হওয়া জটলা থেকে নিজ দক্ষতা দুর্দান্ত এক গোল করে ম্যাচের ব্যবধান ৩-১ এ করে ফেলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উজবেক মিডফিল্ডার নাদির বেক। পরবর্তী মিনিটে শেখ রাসেল ক্রীড়া চক্রের নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো দলের হয়ে আরেকটি গোল শোধ করতে পারলেও দলের হার এড়াতে পারেন নি।

পঞ্চম রাউন্ডে অন্য ম্যাচে মুখোমুখি হয়েছে ফর্টিস ফুটবল ক্লাব এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচটি গোলশূন্য ড্রতে অমীমাংসিত থাকে।

Previous articleবিসিএলে উত্তরার জয়, ড্র ওয়ারী-লিটল ফ্রেন্ডস ম্যাচ!
Next articleঅ-২০ নারী সাফ; চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই মাঠে নামবে বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here