দীর্ঘ ১ মাস পর জার্মানি থেকে দেশে ফিরলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। আজ (মঙ্গলবার) সকালে দেশে ফেরেন তিনি। এর আগে ওপেন হার্ট অপারেশন পরবর্তী বিশ্রাম ও চিকিৎসার ফলোআপের জন্য গত ১৩ ফেব্রুয়ারি জার্মানি গিয়েছিলেন বাফুফে বস। সেখানে থেকে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দেশে ফিরেছেন তিনি।

এর আগে বুকে ব্যথা নিয়ে গত ১৬ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন কাজী সালাউদ্দিন। ভর্তি হওয়ার পর বাফুফে সভাপতির হৃদযন্ত্রে নানা পরীক্ষা-নিরীক্ষা হয়। এনজিওগ্রামে কয়েকটি ব্লক ধরা পড়ে। এরপর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গত ২৮ ডিসেম্বর বাফুফে সভাপতির হৃদযন্ত্রে অস্ত্রপচার করা হয়।

সফল অস্ত্রোপচারের পর থেকে কাজী সালাউদ্দিনকে নিবিড় পর্যবেক্ষণের জন্য রাখা হয়েছিল আইসিইউতে। অস্ত্রপচার হওয়ার পর সাত দিন আইসিইউতে ছিলেন। সেখানে ৫ দিন থাকার পর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হওয়ায় চিকিৎসকরা সালাউদ্দিনকে বাসায় নেওয়ার অনুমতি দেন।

ওপেন হার্ট অপারেশন পরবর্তী বিশ্রাম ও চিকিৎসার ফলোআপের জন্য গত ১৩ ফেব্রুয়ারি তার মেয়ে ও মেয়ের জামাই কাজী সালাউদ্দিনকে জার্মানি নিয়ে যান। সেখানে থেকে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ ১ মাস পর আজ দেশে ফিরেন তিনি।

Previous articleপ্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার পাবে সাফ জয়ী মেয়েরা
Next articleপাপনের প্রশংসায় পঞ্চমুখ সালাউদ্দিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here