বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজকের দিনের দ্বিতীয় ম্যাচে জুয়েল রানার অনবদ্য হ্যাট্রিকে আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে ঘরোয়া লীগের সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন  ঢাকা আবাহনী।

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত একক আধিপত্য বজায় রাখে ঢাকা আবাহনী। ১৯ মিনিটে জুয়েল রানার গোলে ম্যাচে প্রথম লিড পায় আবাহনী। মিনিট দুয়েক পর আবারো জুয়েল রানার গোলে লিড দ্বিগুণ করে আকাশী হলুদরা। প্রথমার্ধের শেষ মুহুর্তে দলকে আরো এক গোল এনে দেন আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা। ফলে ৩-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে আবাহনী।


দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল ব্যবধান আরো বাড়াতে মরিয়া হয়ে উঠে আবাহনী। ম্যাচের ৬৮ মিনিটে ওয়ালি ফয়সালের বাড়ানো বাড়ানো বলকে পায়ের হালকা ছোঁয়া দিয়ে প্রতিপক্ষে জালে বল পাঠান ফয়সাল আহমেদ শীতল। ৭৯ মিনিটে এক গোল শোধ করে আরামবাগ। আরাগবাগের উজবেক মিডফিল্ডার নাজিরভের গোলে ম্যাচে ব্যবধান কমায় আরাগবাগ।

৮৮ মিনিটে বক্সের বাইরে থেকে সোহেল রানার দুর্দান্ত এক শট ম্যাচের পঞ্চম গোলের দেখায় পায় আবাহনী। দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমে আরামবাগের কফিনে শেষ পেরেক ঠুকে দেয় জুয়েল রানা। রাফায়েল আগোস্ত সারাসরি গোলপোস্ট শট নিয়ে ঠেকিয়ে দেয় আরামবাগের গোলরক্ষক লিংকন। ফিরতি বলে হেড করে জুয়েল রানা। সেটিও প্রতিহত করে লিংকন। কিন্তু জুয়েল রানার নেওয়া পরবর্তী শটে আর দলকে রক্ষা করতে পারেন নিই লিংকন। এতে করে ৬-১ এর বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

এই জয়ে ২০ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে টপকে পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে উঠে আসলো ঢাকা আবাহনী। অন্যদিকে ১৯ ম্যাচে মাত্র ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আরামবাগ।

Previous articleশিরোপার মুকুট কিংসের মাথায়!
Next articleরাসেলের জালে সাইফের এক হালি গোল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here