বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৫তম রাউন্ডের প্রথম দুই ম্যাচই সমতায় শেষ হয়েছে। আজ (১০ মে) গোপালগঞ্জে মুখোমুখি হয় ঢাকা আবাহনী ও বাংলাদেশ পুলিশ এবং মুন্সীগঞ্জে রহমতগঞ্জের বিপক্ষে মাঠে নামে শেখ রাসেল ক্রীড়া চক্র। দুই ম্যাচেরই ফলাফল ১-১!

পুলিশ এফসির বিপক্ষে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আবাহনী। পুলিশের ডিফেন্ডার আবদুল্লায়েভ পুরোপুরি বল ক্লিয়ার করতে না পারলে বল পেয়ে যান কর্নেলিয়াস স্টুয়ার্ট। আর বক্সের ভেতর সুবিধাজনক স্থান থেকে বল জালে পাঠাতে একটুও ভুল করেননি তিনি। এরপর গোল পরিশোধে বেশ কয়েকটি আক্রমণ চালায় পুলিশ। আবাহনীও ব্যবধান বাড়ানোর চেষ্টা চালায়। কিন্তু কেউই সফল হয়নি।

তবে ম্যাচের শেষ দিকে এসে খেই হারান আবাহনীর গোলকিপার শহীদুল আলম সোহেল। ম্যাচের ৮৭তম মিনিটে বক্সের বাইরে থেকে পুলিশের ফরোয়ার্ড ম্যাথিউস বাবলুর দুর্বল শট সোহেলের হাত ফসকে জালে প্রবেশ করে। আর এই গোলেই সমতায় ফেরে পুলিশ। এরপর ম্যাচের বাকি সময় একই স্কোরলাইন বজায় থাকলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

দিনের আরেক ম্যাচে গোলশূন্য সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে রহমতগঞ্জ ও শেখ রাসেল। দ্বিতীয়ার্ধের ৫৫তম মিনিটে রকির ক্রস থেকে দারুন হেডে রহমতগঞ্জকে লিড এনে দেন আর্নেস্ট বোয়াটেং। অবশ্য গোল হজমের ৭ মিনিটের মাথায় সমতায় ফেরে শেখ রাসেল। রক্ষণ থেকে স্টেপেনাঙ্কোর বাড়ানো লং বল নিয়ন্ত্রণে নিয়ে দারুন ফিনিশিংয়ে জালের ঠিকানা খুঁজে নেন ভোজিস্লাব বালাবানোভিচ। এরপর দুই দলই একাধিক সুযোগ তৈরি করেও গোলের দেখা পায়নি। ফলে এই ম্যাচটিও পয়েন্ট ভাগাভাগিতেই শেষ হয়।

Previous articleএআরবির ১৭ গোলের জয়ে তহুরার ৭, সাগরিকার ৪!
Next articleমোহামেডানকে হারালেই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here