বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল ২০২০-২১ এর প্রথম হ্যাট্রিক হলো আজ। লীগের ১৯ তম ম্যাচে এসে এই কৃতিত্ব অর্জন করলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পা ওমর জোবে। তার হ্যাটট্রিক সহ চার গোলে আরামবাগকে ৬-০ গোলপ বিধ্বস্ত করেছে মানিকের  দল।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিলো ছিলো শেখ জামালের খেলোয়াড়দের পায়ে। খেলার ১৪ মিনিটে বুক দিয়ে বল নামিয়ে বক্সে ভিতরে গিয়ে পায়ের আলতো ছোঁয়ায় বল জালে পৌঁছে দেন জোবে। ১৮ মিনিটে হেড দিয়ে গোল করে ব্যবধান দ্বিগুন করেন আরেক ফরোয়ার্ড সুলেমান সিল্লাহ। প্রথমার্ধের ৩০ মিনিটে সতীর্থের ক্রস থেকে সিল্লাহ আবারো গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় সাবেক লীগ চ্যাম্পিয়নরা।

বিরতি থেকে ফিরে দুই মিনিটের ব্যবধানে দুটি গোল করে নিজের হ্যাট্রিক পূরণ করেন জোবে। ৬০ ও ৬২ মিনিটে অসহায় আত্মসমর্পণই করতে দেখা যায় আরামবাগের গোলরক্ষককে। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে নিজের চতুর্থ ও দলের পক্ষে ষষ্ঠ গোলটি করে আরামবাগের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জোবে। এতে ৬-০ গোলের বড় জয় নিশ্চিত হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাবের।

দিনের প্রথম ম্যাচে টঙ্গীর স্টেডিয়ামে ম্যাচটিতে ব্রাদার্স ইউনিয়ন ও উত্তর বারিধারার ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। বারিধারার পক্ষে গোল করেন পাপন, কচনেভ, মোস্তফা এবং ব্রাদার্সের পক্ষে গোল করেন শাফি, ফোরকাট ও স্যামসন।

Previous articleএএফসি কাপে গ্রুপ ‘ডি’ তে কিংস; আবাহনীর বাছাই ১৪ ফেব্রুয়ারী
Next articleজোবের হ্যাটট্রিকে জামালের বড় জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here