বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে বসুন্ধরা কিংস ও শেখ রাসেল কেসি। নিজেদের শেষ ম্যাচে পরাজিত হওয়া দুই দলই আজ জিতেছে ০-৩ গোলে। বসুন্ধরা কিংস পরাজিত করেছে মুক্তিযোদ্ধা সংসদ কেসি’কে ও শেখ রাসেল কেসি হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে নিয়ন্ত্রণ নেয় বসুন্ধরা কিংস। ছোট ছোট পাসে প্রতিপক্ষকে দিশেহারা করে তুলে তারা। ম্যাচের ২০ মিনিটে প্রথম গোলের দেখা পায় কিংস। ক্রস আসা একটি বল নিয়ন্ত্রণে নিয়ে রবসনে উদ্দেশ্যে পাস দেন ব্যাসেরা। দৌড়ে এসে জোড়ালো শটে তা জালের ঠিকানায় পৌঁছে দেন এই ব্রাজিলিয়ান। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় সেই এক গোলেই।

দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে কিংসের পক্ষে ব্যবধান দ্বিগুন করেন ব্যাসেরা। প্রতি আক্রমনে উঠে বক্সের ভিতর বাঁ পায়ের কোনাকুনি শটে গোল করেন তিনি। এরপর ৭৮ মিনিটে দূর্দান্ত একটি গোল করেন জোনাথন। রবসন থেকে বল পেয়ে গোলবারের প্রায় ৩০ গজ দূর থেকে জোড়ালো শটে বল তিন কাঠির নিচে পৌঁছান এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। এতে ৩-০ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে অস্কার ব্রুজনের শিষ্যরা।

এই জয়ে ১৯ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নম্বরে মুক্তিযোদ্ধা।

দিনের অন্য ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে আরামবাগের বিরুদ্ধে জয় পেয়েছে শেখ রাসেল কেসি। ম্যাচে ৩৪ মিনিটে ওবি মোনেকের গোলে লিড নেড রাসেল। এতে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা।

বিরতির পর ৮০ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন আশরোরভ। এরপর অতিরিক্ত যোগ করা সময়ে পেনাল্টি থেকে আরামবাগের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন বখতিয়ার। এতে ০-৩ গোলের জয় পায় সাইফুল বারী টিটুর দল।

এই জয়ে ১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৬ নম্বরে অবস্থান করছে শেখ রাসেল কেসি। অন্যদিকে১৮ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আরামবাগ কেএস।

Previous articleআজীবন সম্মাননা পাচ্ছেন কাজী সালাউদ্দিন!
Next articleরক্ষণের ভুলে পয়েন্ট হারালো মোহামেডান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here