আগের ম্যাচে মোহামেডানের বিপক্ষের হারে কিছুটা চাপে ছিল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আজ সমহিমায় ফিরে বাংলাদেশ পুলিশকে ৩-০ ব্যবধানে হারিয়ে অস্কার ব্রুজনের দল।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে শনিবার সহজে জিতেছে কিংস। খেলার ৬ মিনিটে মধ্যমাঠের পেছন থেকে লং বল পেয়ে মিগেল বক্সের বাইরে থেকে জোরালো শটে জাল কাঁপান। ২১ মিনিটে ব্যবধান বাড়ায় রাকিব হোসেন। রবসনের দারুণ পাস থেকে বক্সে ঢুকে নিজের জায়গা ছেড়ে বেরিয়ে আসা গোলকিপারের পাশ দিয়ে দারুণভাবে নিশানাভেদ করেন তিনি। এর সাত মিনিট পর রবসনের থ্রু পাস অফসাইডের ফাঁদ ভেঙে বেরিয়ে টোকায় চলতি লিগে গোলের খাতা খোলেন উজবেকিস্তানের মিডফিল্ডার আসরোর গফুরভ।

দ্বিতীয়ার্ধে অবশ্য আর গোলের মুখ দেখেনি কিংস। যদিও সুযোগ আসে একাধিক। কিন্তু তা গোলে পরিণত করতে পারেনি। পুলিশও পারেনি ম্যাচে ফিরতে। এতে সহজ জয় নিশ্চিত হয় অস্কার ব্রুজনের দলের।

দিনের অন্য ম্যাচে গোপালগঞ্জে শেখ  ফজলুল হকি মনি স্টেডিয়ামে শেখ জামাল ১-০ গোলে হারায় ফর্টিস এফসিকে।  ৬৩ মিনিটে ম্যাচের ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন ফয়সাল আহমেদ ফাহিম। ম্যাচের শেষ দিকে লাল কার্ড দেখেছেন শেখ জামালের আতিকুর রহমান ফাহাদ।

আরেক ম্যাচে মুন্সিগঞ্জে চট্টগ্রাম আবাহনীর কাছে হেরে গেছে শেখ রাসেল।  ২-১ গোলের ম্যাচে ৬১ মিনিটে সোহেল রানা এবং ৭০ মিনিটে রিয়াজ উদ্দিন চট্টলার দলটির পক্ষে গোল করেন। শেষ দিকে পেনাল্টি থেকে ব্যবধান কমান শেখ রাসেলের ফরোয়ার্ড সুলেমানে ল্যান্ড্রি।

বসুন্ধরা কিংস ৭ ম্যাচে ৬ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে । ৭ পয়েন্ট নিয়ে সাতে নেমে গেছে পুলিশ। শেখ জামাল ও চট্টগ্রাম আবাহনী তৃতীয় জয়ে ৯ পয়েন্ট পেয়েছে।  চতুর্থ স্থানে আছে চট্টগ্রাম আবাহনী। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পঞ্চম স্থানে শেখ জামাল। ফর্টিস এফসি ও শেখ রাসেলের সমান ৬ পয়েন্ট।

Previous articleজয় পেয়েছে আবাহনী;শেষে এসে তরী ডুবালো রহমতগঞ্জ
Next articleস্মরণে ‘কিংব্যাক’ মোনেম মুন্না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here