মোহামেডানের পর এবার চট্টগ্রাম আবাহনীর কাছে হোঁচট খেলো ঢাকা আবাহনী। আজ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল (বিপিএল)-এর অষ্টম রাউন্ডে মুখোমুখি হয়েছিলো দুই আবাহনী। ঢাকা আবাহনী ম্যাচের শুরুতে ডাবল লীড নিলেও চট্টগ্রাম আবাহনীকে গোল শোধ করে ম্যাচে ফিরে আসে। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

ম্যাচের ৯ মিনিটের মাথায় কর্নিলিওয়াস স্টুয়ার্ড পেনাল্টি থেকে গোল করে ঢাকা আবাহনীকে ব্রেক থ্রু এনে দেয়। ৩৬ মিনিটে আবারো কর্নিলিওয়াস স্টুয়ার্ড গোল করেন। এতে ২-০ তে এগিয়ে যায় ঢাকা আবাহনী। প্রথমার্ধের শেষ প্রান্তে এসে চট্টগ্রাম আবাহনী এক গোল শোধ করে। গোলটি আসে পেনাল্টি থেকে। পেনাল্টির স্পট কিক থেকে গোলটি করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এফেয়াগু অজুকু। চট্টগ্রাম আবাহনীর হয়ে দ্বিতীয় গোলটিও করেছে এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। এতে করে ম্যাচে সমতা ফিরে চট্টগ্রাম আবাহনী। পরবর্তী সময়ে আর কোনো গোল করতে পারেনি দুই দল। ফলে ২-২ এ শেষ হয় ম্যাচটি।

দিনের অন্য দুই ম্যাচের এক ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র ও ব্রাদার্স ইউনিয়ন এবং অন্য ম্যাচে মুখোমুখি হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ রাসেল-ব্রাদার্স ইউনিয়নের ম্যাচে ৪-১ গোলে জয় তুলে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে শেখ রাসেলের হয়ে দলের বুরুন্ডিয়ান ফরোয়ার্ড সলোমান লেন্ড্রি হ্যাটিক্স এবং সুমন রেজা একটি গোল করেছেন।অন্যদিকে ব্রাদার্স ইউনিয়নের হয়ে গোল করেন মোহাম্মদ হোসেন রাহুল।

এছাড়া মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচটি ড্র হয়েছে।

Previous articleকিংসের জালে ধরা পড়লো রহমতগঞ্জ ; পুলিশকে হারালো ফর্টিস
Next articleদশ দিন পর শিরোপার দেখা পেলো আফিদা-সাগরিকা’রা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here