শেষ পর্যন্ত বসুন্ধরা কিংসের কাছে আটকালো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল (বিপিএল)-এ টানা ৭ ম্যাচে অপরাজিত ছিলো পুরান ঢাকার দলটি। রহমতগঞ্জ ম্যাচ মানেই যেনো ম্যাচটি ড্র হবে এমনটাই ধারণা হয়ে দাঁড়িয়েছিলো। কিন্তু অবশেষে সেই ধারণা ভেঙ্গে দিলো বসুন্ধরা কিংস। লীগের ৮ম রাউন্ডে দলের তিন ব্রাজিলিয়ান এবং রাকিব হোসেনের ম্যাজিকে রহমতগঞ্জকে ৪-১ গোলে পরাজিত করেছে বসুন্ধরা কিংস।

পরাজিত হলেও ম্যাচের প্রথম লিডটি ছিলো রহমতগঞ্জের। ম্যাচের ১২ মিনিটে সুশান্ত ত্রিপুরার ফ্রি-কিক থেকে হেডে গোলটি করেছিলেন রহমতগঞ্জের ঘানাইয়ান ফরোয়ার্ড আর্নেস্ট বোথেং। ২৫ মিনিটে রবিক হোসেনের গোলে ম্যাচে ফিরে আসে বসুন্ধরা কিংস। ১-১ গোলে সমতা রেখে প্রথমার্ধের খেলা শেষ করে দুই দল।

দ্বিতীয়ার্ধে ৫৫ মিনিটে সময় ফ্রি-কিক থেকে গোল করে দলকে লিড এনে দেন  মিগেল ডামাসেনা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আরো দুইটা গোল করে কিংস। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করেন ডরিয়েল্টন। রহমতগঞ্জের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন বসুন্ধরা কিংসের রবসন রবিনহো। পেনাল্টি থেকে গোলটি করেন এই ব্রাজিলিয়ান।

এই জয়ের ফলে ৮ ম্যাচে ৭ জয় এবং ১ হারে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ৮ ম্যাচে ৭ ড্র  এবং ১ হারে ৭ পয়েন্ট নিয়ে তালিকার সাতে অবস্থান করছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

এছাড়া দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ পুলিশ এফসি এবং ফর্টিস এফসি। ম্যাচটি ২-১ গোলে জিতে নেয় ফর্টিস। ফর্টিসের হয়ে গোল করেন পা বাবাও এবং ভালেরি গ্রেসিয়ান। বাংলাদেশ পুলিশ এফসির হয়ে একমাত্র গোলটি করেন এডওয়ার্ড মরিলো।

Previous articleফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে যারা!
Next articleড্র করেছে দুই আবাহনী ও মোহামেডান ; জয় পেয়েছে শেখ রাসেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here