ফেডারেশন কাপের স্বান্তনা পুরষ্কার পেলো বসুন্ধরা কিংস। সেমিফাইনালে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে পরাজিত হয়ে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয় বসুন্ধরা কিংস। তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে শেখ রাসেলকে তারা ২-১ গোলে পরাজিত করে।

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ে বসুন্ধরা কিংস। ম্যাচের ৮ মিনিটের মাথায় শেখ রাসেল ক্রীড়া চক্রের আইভোরিয়ান মিডফিল্ডার চার্লস দিদিয়ার গোল করে ম্যাচে এগিয়ে যায়। গোল করে লিড বেশ ভালোভাবে রক্ষা করে যাচ্ছিলো শেখ রাসেল ক্রীড়া। প্রথমার্ধের পুরোটা সময় জুড়ে নিজেদের গোলবার পুরো অক্ষত রাখে। দ্বিতীয়ার্ধেও সেই ধারা বজায় রেখেছিলো শেখ রাসেলের রক্ষণভাগ।

কিন্তু বিপত্তি ঘটে ম্যাচে শেষ সময়ে এসে। ৮৫ মিনিটের মাথায় আতিকুর রহমান ফাহাদের পাস থেকে মাঠের বামপ্রান্ত দিয়ে শেখ রাসেলের ডিফেন্ডার মনীরকে কাটিয়ে উঠে নিজেই সোজা গোলপোস্টকে টার্গেট করেন রবসন রবিনহো। সেই শট ক্লিয়ার করতে উলটো নিজের জালে বল পাঠিয়ে দেন শেখ রাসেলের আরেক ডিফেন্ডার মোহাম্মদ খালেকুজ্জামান। এতে করে ম্যাচে সমতা ফিরে আসে।

ম্যাচের সবচেয়ে বড় অঘটন ঘটে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে। বসুন্ধরা কিংসের মিডফিল্ডের স্তম্ভ ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগুইরা গোল করে বসুন্ধরা কিংসকে লিড এনে দেয়। আর এতে করে জয়ের দেখা পায় বসুন্ধরা কিংস। ফলে শেষে ২-১ গোলের জয়ে ফাইনাল না খেলতে পারার দুঃখ কিছু ঘুচিয়ে নিয়েছে বসুন্ধরা কিংস।

Previous articleজামালদের সাফের সেমিতে খেলার সুযোগ দেখেন কাজী নাবিল
Next articleঅ-২৩ এশিয়ান কাপের বাছাইয়ে এইচ গ্রুপে বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here