করোনা পরিস্থিতি জন্য দীর্ঘ বিরতির পর মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে ২-০ গোলের দারুণ জয় পেয়েছে বাংলাদেশ।

নেপালের বিপক্ষে দীর্ঘ পাঁচ বছর পর জয়ের দেখা পেয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা। তবে কোচ জেমি ডের অধীনে এটাই প্রথম। জয় পাওয়ায় খুশী হলেও তৃপ্ত নন বাংলাদেশ কোচ জেমি ডে সতর্ক রয়েছেন পরবর্তী ম্যাচ নিয়ে। অপর দিকে হারলেও দীর্ঘ সময় পর মাঠে নেমে নিজ শিষ্যদের পারফরম্যান্সে সন্তুষ্ট নেপাল কোচ বালগোপাল মহারজন।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে জেমি ডের কন্ঠে ছিলো আরো গোল করতে পারার সুযোগ হাতছাড়া করার আক্ষেপ। জেমি বলেন, ‘দুটি গোলই ভালো হয়েছে। দ্বিতীয় গোলটি ম্যাচের ইতি টেনেছে। কিন্তু আরো গোল হতে পারতো। দল জয় পাওয়ায় খুশী আমি তবে পুরোপুরি তৃপ্ত নই।’

পাশাপাশি কোচ কথা বলেছেন ছেলেদের পারফরম্যান্স নিয়ে। প্রশংসা করেছেন দুই গোলদাতা জীবন ও সুফিলের। পাশাপাশি বলেছেন তাদের পজিশন নিয়েও, ‘১০ নাম্বার পজিশনে জীবন ভালো কিন্তু সবসময় আমার হাতে সুযোগ থাকে না তাকে ঐ পজিশনে খেলানোর। আর সুফিলও পরিপূর্ণ নাম্বার নাইন নয়।’

এদিকে ম্যাচ হারলেও এত মাস বাদে মাঠে ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট নেপাল কোচ বালগোপাল। তিনি জানান, ‘আমরা ৯ মাস পর খেলার প্রস্তুতি নিয়েছি। অল্প কিছুদিনের ফিটনেস ফিরে পাওয়ার সময় পেয়েছি। ফিটনেসের অভাব আমাদের ভুগিয়েছে। এই সল্প সময়ে নিজদের সেরা চেষ্টা করেছি।’ তবে পাশাপাশি বাংলাদেশকে জয়ের জন্য অভিনন্দন জানান নেপাল কোচ। দুই দল শেষ ম্যাচে মুখোমুখি হবে আগামী ১৭ই নভেম্বর।

Previous articleফুটবলে ফিরেই জয় পেল বাংলাদেশ
Next articleদশ লক্ষ টাকা পুরস্কার পাচ্ছেন জামাল ভুঁইয়ারা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here