বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২২-২৩ এরর দ্বিতীয় রাউন্ডে জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ৪-২ গোলে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ৩-২ গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

মুন্সিগঞ্জের ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে ম্যাচের প্রথম লিডটি পায় শেখ রাসেল ক্রীড়া চক্র। ৪১ মিনিটে আইভোরিয়ান মিডফিল্ডার চার্লস দিদিয়ারের গোলে ম্যাচে এগিয়ে যায় শেখ রাসেল। ৫২ মিনিটে ডিফেন্ডার মোহাম্মদ ইয়াসিন খানের গোলে ব্যবধান বাড়ায় জামাল ভূঁইয়ার দল। ৬৪ মিনিটের মাথায় চট্টগ্রাম আবাহনীর হয়ে প্রথম গোল শোধ করেন আইভোরিয়ান মিডফিল্ডার ইয়াকুব বাম্বা।

৭৪ তম মিনিটের চট্টগ্রাম আবাহনীর হয়ে রক্ষণভাগ খেলোয়াড় নাসিরউদ্দিন চৌধুরী দ্বিতীয় গোলটি শোধ করলে ম্যাচে সমতা ফিরিয়ে আনে। ৮৪ মিনিটে চার্লস দিদিয়ার ম্যাজিকে ম্যাচে পুনরায় চলকের আসনে বসে শেখ রাসেল ক্রীড়া চক্র। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো গোল করে শেখ রাসেলের জয়ের ষোলকলা পূর্ণ করে এবং দল ৪-২ গোলের জয় পায়।

দিনের শেষ ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ। ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদকে ৩-২ গোলে পরাজিত করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ জামালের হয়ে দুইটি গোল করেন ফরোয়ার্ড এডওয়ার্ড স্ট্রেয়ার্ট ও মিডফিল্ডার কৌশিক বড়ুয়া একটি গোল করেন। অন্যদিকে মুক্তিযোদ্ধা সংসদের হয়ে নাইজেরিয়ান ডিফেন্ডার নাজেম জুনিয়র এবং জাপানিজ মিডফিল্ডার সোমা ওটানি একটি করে গোল করেন।

Previous articleমাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চূড়ান্ত পর্ব
Next articleকিংসের দৌড় ঠেকাতে পারলোনা ফর্টিস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here