ভেন্যু পরিবর্তন করে আজ আবারো মাঠে ফিরেছে মহিলা ফুটবল লিগের খেলা। ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথম ম্যাচে সদ্যপুস্করণি যুব স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে কুমিল্লা ইউনাইটেড। দ্বিতীয় ম্যাচে জামালপুর কাঁচারিপাড়া একাদশকে ৩-০ ব্যবধানে হারায় নাসরিন ফুটবল একাডেমি।

প্রথম ম্যাচে খেলার ১৫ মিনিটেই লিড নেয় কুমিল্লা ইউনাইটেড। সুমি খাতুনের দেয়া গোলটি নিয়েই প্রথমার্ধ শেষ করে তারা। বিরতির পর ৫০ তম মিনিটে কুমিল্লার পক্ষে ব্যবধান দ্বিগুন করেন রোজিনা আক্তার। এরপর ম্যাচে ফেরার চেষ্টা চালায় সদ্যপুস্করণি। ৮৩ মিনিটে দলের পক্ষে এক গোল পরিশোধ করেন তনিমা বিশ্বাস। তবে শেষ রক্ষা হয়নি। ২-১ গোলে পরাজিত হতে হয় রংপুরের দলটিকে।

এই জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তিনে অবস্থান করছে কুমিল্লা ইউনাইটেড। অন্যদিকে তিন ম্যাচে এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা সদ্যপুস্করণি যুব স্পোর্টিং ক্লাব রয়েছে তলানীতে।

দিনের দ্বিতীয় ম্যাচে আধিপত্য বিস্তার করে জয় পায় নাসরিন ফুটবল একাডেমি। ম্যাচের ১৯ মিনিটে জামালপুর কাঁচারিপাড়া একাদশের কানন রানি নিজের জালেই বল জড়িয়ে দিলে লিড পায় নাসরিন একাডেমি। এরপর ৪০ মিনিটে ব্যবধান দ্বিগুন করে রুমি। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে শিরিন আক্তার গোল করে ব্যবধান ৩-০ করে। এতে সহজেই জয় নিয়ে মাঠ ছাড়ে নাসরিন একাডেমি।

এতে তিন ম্যাচে প্রথম জয়ে টেবিলে পাঁচ নম্বরে উঠে এলো নাসরিন একাডেমি। এখনও জয়ের দেখা না পাওয়া জামালপুর কাঁচারিপাড়া একাদশ গোল ব্যবধানের কারণে রয়েছে সাত নম্বরে।

Previous articleপেছানো হচ্ছে জাতীয় দলের সৌদি আরব যাত্রা!
Next articleঅনুশীলন ম্যাচ খেলা নিয়ে হতাশা প্রকাশ করলেন জামাল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here