এএফসি কাপ ২০২৩ এর দক্ষিণাঞ্চলের গ্রুপ ডি এর ম্যাচে আগামী ২৪ অক্টোবর মুখোমুখি হবে বাংলাদেশের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও ভারতের ক্লাব মোহন বাগান সুপার জায়ান্ট। এই ম্যাচকে ঘিরে উভয় দলের সমর্থকদের আগ্রহ তুমুলে থাকলেও বার বার সূচীতে আসছে পরিবর্তন। ভেন্যু বদলের পর এবার হয়েছে খেলা শুরুর সময়ের পরিবর্তনও।

সূচি অনুযায়ী ২৪ অক্টোবরের মোহনাবগানের হোমভেন্যু কলকাতার বিবেকানন্দ যুব ভারতী ক্রীড়াঙ্গনে ম্যাচটি হওয়ার কথা এবং ফিরতি লেগ ৭ নভেম্বরের ম্যাচ বসুন্ধরা কিংস অ্যারেনায়। কিন্তু দুর্গাপূজার কারণে ২৪ অক্টোবর ম্যাচের জন্য নিরাপত্তা দিতে পারবে না বলে কলকাতা পুলিশ জানিয়ে দেয় অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনকে। ফলে, অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন বসুন্ধরা কিংসকে প্রথম ম্যাচটি ২৪ অক্টোবর বসুন্ধরা কিংস অ্যারেনায় খেলার অনুরোধ করে এবং ফিরতি ম্যাচটি ৭ নভেম্বর কলকাতায় আয়োজন করতে চায়।

পরবর্তীতে অবশ্য কিংস রাজি না হওয়ায় ম্যাচটির তারিখ ঠিক রেখে ভেন্যু পরিবর্তন করে নিয়ে যাওয়া হয় ওড়িশার কালিঙ্গা স্টেডিয়ামে। ম্যাচের সময় নির্ধারিত হয় বিকেল ৪ টায়। কিন্তু ফের এসেছে সময়ে পরিবর্তন, এবার কিক অফের সময় নির্ধারণ করা হয়েছে রাত ১০টায়!

দুই ম্যাচ শেষে এক জয় ও এক পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংস গ্রুপের তিন নাম্বারে অবস্থান করছে। অপরদিকে দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে মোহন বাগান।

Previous articleম্যাচ নিয়ে নিজেদের ওপর আস্থা থাকলেও সতর্ক থাকছি!
Next articleমেসির পাশে বাংলাদেশী ফুটবলার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here