বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে শেখ জামালের সাথে ২-২ গোলে ড্র করেছে ঢাকা আবাহনী। এতে শিরোপার আরো কাছে চলে গিয়েছে লিগ টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংস।

খেলার শুরু থেকে নিয়ন্ত্রণ নেয় শেখ জামাল। ম্যাচের ৩১ মিনিটে সোলেমন কিংয়ের পাস থেকে ওমর জোবের গোলে লিড নেয় তারা । প্রথমার্ধের শেষ সময়ে বক্সের প্রায় ৩০ গজ দূর থেকে জোড়ালো শটে গোল করে ব্যবধান দ্বিগুন করে সোলেমন কিং। এতে ২-০ তে লিড নিয়ে বিরতিতে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বিরতি থেকে ফিরে সমতা ফেরার চেষ্টা চালায় ঢাকা আবাহনী। ৫২ মিনিটের মাথায় আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার দুর্দান্ত গোলে ব্যবধান কমায় আকাশী নীল শিবিররা। ম্যাচের ৭৯ মিনিটে পেনাল্টি পায় আবাহনী। কিন্তু সেই পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয় সানডে। তবে ৮৮ মিনিটে আবহনীর হাইতিয়ান ফরোয়ার্ড বেলফোর্টের গোলে ম্যাচে সমতায় ফিরে ঢাকা আবাহনী। এরপর আর কোনো গোল না হলে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

এই ড্রয়ের ফলে এই মৌসুমের শিরোপা জয়ের দৌড় থেকে ছিটকে পড়লো দল ঢাকা আবাহনী। ঢাকা আবাহনী ১৯ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। শেখ জামাল ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে।

Previous articleরক্ষণের ভুলে পয়েন্ট হারালো মোহামেডান!
Next articleসোমবার সাফের ভাগ্য নির্ধারণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here