মাঠ সমস্যার কারণ দেখিয়ে ফেডারেশন কাপ থেকে ইতিমধ্যেই সরে দাঁড়িয়েছে পাঁচ দল। টুর্নামেন্টের লোগো উন্মোচন ও গ্রুপিং অনুষ্ঠানের আগেই বসুন্ধরা কিংস, মুক্তিযোদ্ধা সংসদ কেসি ও উত্তর বারিধারা ক্লাব মাঠের অবস্থাকে কারণ দেখিয়ে ফেডারেশন কাপে অংশ না নেয়ার বিষয়টি বাফুফেকে অবহিত করে।

তারপরও লোগো উন্মোচন অনুষ্ঠান হয় কিন্তু সেখানে মুক্তিযোদ্ধা সংসদ কেসি ও উত্তর বারিধারার কোন কর্মকর্তা উপস্থিত ছিলেন না। মাঠের পাশপাশি ফিক্সচারের অসচ্ছ্বতার দাবি তুলে গতকাল বসুন্ধরা কিংস নিজেদের অংশগ্রহন বাতিলের চূড়ান্ত সিদ্ধান্ত জানায়। মুক্তিযোদ্ধা সংসদ কেসি ও উত্তর বারিধারা নিজেদের পূর্ববর্তী সিদ্ধান্তে অটল রয়েছে। শেষ মুহূর্তে সাইফ এসসি ও চট্টগ্রাম আবাহনীও নিজেদের সরিয়ে নেওয়াটা যেন বাফুফের ব্যর্থতাকেই দেখিয়ে দিচ্ছে।

ফেডারেশন আজকের দিনে প্রথম ম্যাচ ছিলো বসুন্ধরা কিংস বনাম স্বাধীনতা ক্রীড়া সংঘ। বসুন্ধরা কিংস নিজেদের নাম প্রত্যাহার করলেও স্বাধীনতা ক্রীড়া সংঘ ম্যাচ খেলতে মাঠে পৌঁছেছে। ম্যাচের জন্যে মাঠে নেমে অনুশীলনও করতে ব্যস্ত স্বাধীনতা। অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন দল ঢাকা আবাহনী ও উত্তর বারিধারার মুখোমুখি হওয়ার কথা আছে। উত্তর বারিধারা প্রথমেই টুর্ণামেন্ট থেকে নিজেদের নাম তুলে নিলেও,শেষ খবর পাওয়া পর্যন্ত ম্যাচের জন্য মাঠের উদ্দেশ্যে যাত্রা করেছে মারিও লেমোসের দল।

Previous articleঅনিশ্চিত আবাহনী-বারিধারা ম্যাচও!
Next article৪৮ দল নিয়ে মাঠে গড়িয়েছে জাতীয় মহিলা চ্যাম্পিয়নশিপ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here