ফেডারেশন কাপের খেলা শুরুর আগেই আলোচনার কেন্দ্রে পৌঁছে গিয়েছে কয়েকটি দলের না খেলার সিদ্ধান্ত। গতকাল বসুন্ধরা কিংস আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে নিজেদের না খেলার কারণ জানায়। পাশাপাশি মুক্তিযোদ্ধা সংসদ কেসি. নিজেদের আর্থিক সমস্যার পাশাপাশি টার্ফে খেলতে অস্বীকৃতি জানিয়েছে। গ্রুপিং অনুষ্ঠানের আগেই জানা গিয়েছিলো এই দুই ক্লাবের সাথে ফেডারেশন কাপে অংশ না নেয়ার বিষয়ে বাফুফেকে চিঠি দেয় উত্তর বারিধারা ক্লাবও। সর্বশেষ তথ্য অনুযায়ী তারাও মাঠে আসছে না বলে জানা গিয়েছে।

উত্তর বারিধারা আজ ঢাকা আবাহনী লিমিটেডের মুখোমুখি হওয়ার কথা। ম্যাচটি কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে সন্ধ্যা ৬.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে বলে বাফুফে গতকাল সূচী প্রেরণ করেছে। কিন্তু উত্তর বারিধারার ক্লাব সূত্রে জানা গিয়েছে, তারা না খেলার সিদ্ধান্তে অনঢ় রয়েছে। এতে ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে কোন খেলাই হচ্ছে না বলেই ধারণা করা যায়।

উত্তর বারিধারা ক্লাবের পূর্বে প্রেরণ করা না খেলতে চাওয়ার চিঠি ও সূত্র হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী তারা ফেডারেশন কাপে অংশ নিচ্ছে না, কিন্তু একটি অনিশ্চয়তা থেকেই যায়। শুধু মাত্র বারিধারা নয়, বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধাকেও যদি শেষ পর্যন্ত মাঠে দেখা যায় তবে অবাক হওয়ারও কিছু থাকবে না। কেননা বাংলাদেশ ফুটবল ফেডারেশন সব ক্লাবের সাথেই যোগাযোগ রাখছে বলে জানা গিয়েছে।

Previous articleফেডারেশন কাপে অংশ নিচ্ছে না বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধা!
Next articleপ্রতিপক্ষের অপেক্ষায় স্বাধীনতা ক্রীড়া সংঘ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here