মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতের একমাত্র গোলকে পুঁজি করে লীগের এবারের মৌসুমে নিজেদের প্রথম জয়ের সাদ পেলো ঘরোয়া লীগের ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজকের দিনের একমাত্র ম্যাচে মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে প্রিমিয়ার লীগের নবাগত দল স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে মুখোমুখি হয় সাদা-কালো শিবির।

প্রথমার্ধের গোলশূন্য ম্যাচে স্কোরলাইনে পরিবর্তন আসে ম্যাচের দ্বিতীয়ার্ধে। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৭ মিনিটে সোলেমান দিয়াবাতের গোলে ম্যাচে এগিয়ে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। মোহামেডানের মিডফিল্ডার আশরাফুল হক আসিফের লম্বা থ্রো-ইন থেকে মেসিডোনিয়ান ডিফেন্ডার ইয়াসমিন হেড করলে বক্সের ভেতরে জটলার সৃষ্টি হয়। জটলার ভেতর থেকে শট নিয়ে গোল আদায় করে নেন সোলেমান দিয়াবাতে।

ম্যাচের ৮৪ মিনিটে দশজনের দলে পরিনত হয় স্বাধীনতা ক্রীড়া সংঘ। মাঠের ডানপ্রান্ত থেকে শাহরিয়ার ইমনের পাস থেকে বল দখলের জন্যে বক্সের ভেতরে ঢুকার চেষ্টা করে মোহামেডানের মিডফিল্ডার জাফর ইকবাল। বল দখলের লড়াইয়ে বক্সের খানিকটা বাইরে জাফর ইকবালকে ফাউল করে স্বাধীনতা সংঘের রাজিব হোসেন। এতে করে রেফারি রাজিব হোসেনকে লাল কার্ড দেখান।

শেষ সময় পর্যন্ত স্বাধীনতা ক্রীড়া সংঘ মোহামেডানের দেওয়া একমাত্র গোল শোধ দিতে না পারলে একগোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শন লেনের শিষ্যরা। এই জয়ে ২ ম্যাচে ১ জয় এবং ১ ড্রয়ের বিনিময়ে ৪ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লীগের পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, অন্যদিকে ২ ম্যাচে ১ জয় এবং ১ হারের বিনিময়ে ৩ পয়েন্ট পেয়ে পয়েন্ট তালিকার সপ্তম স্থানে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

Previous articleBetwinner Промокод На Февраль 2023 Бонус 130%
Next articleবিপিএলের রঙ রটবে ছয় ভেন্যুতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here