ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির ব্যবস্থাপনায় ১৪ টি ক্লাব ফুটবল দলের অংশগ্রহণে ‘বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ ২০২১-২২’ এর চ্যাম্পিয়ন হয়েছে সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা। পয়েন্ট টেবিলের ২য় স্থান অর্জনকারী দল হিসেবে যাত্রাবাড়ী ক্রীড়া চক্র রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে।

গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের সমাপনী খেলায় সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা ২-১ গোলে বাংলাদেশ বয়েজ ক্লাবকে পরাজিত করে লীগ চ্যাম্পিয়নশীপ নিশ্চিত করে। খেলা শেষে সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা’কে চ্যাম্পিয়ন ট্রফি, মেডেল ও চেক বোর্ড এবং যাত্রাবাড়ী ক্রীড়া চক্র’কে রানার্স-আপ ট্রফি, মেডেল ও চেক বোর্ড প্রদান করা হয়।

এছাড়াও লীগের সর্বোচ্চ গোলদাতা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা এর ১০ নং জার্সিধারী খেলোয়াড় মুন্না বিশ্বাসকে ট্রফি ও চেক বোর্ড এবং ফেয়ার প্লে দল হিসেবে পিডব্লিউএসসি’কে ট্রফি ও চেক বোর্ড প্রদান করা হয়।

উক্ত সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মানিত সহ সভাপতি জনাব মোঃ আতাউর রহমান ভূইয়া (মানিক), সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফে সদস্য জনাব মোঃ ইলিয়াস হোসেন, সদস্য জনাব মহিদুর রহমান মিরাজ, বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ, ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সদস্যবৃন্দ যথাক্রমে জনাব মোঃ ইয়াকুব আলী, জনাব মাজহারুল ইসলাম তুহিন, জনাব মোঃ সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন, জনাব জাকির হোসেন, হাজী মোঃ রমজান, জনাব এস এম জাহাঙ্গীর আলম ও জনাব মোঃ ফকরুজ্জামান বাহার।

Previous articleব্রাজিলিয়ান ফুটবলারদের নিয়েই পরিকল্পনা ফর্টিসের!
Next articleস্বাধীনতা কাপের বাছাই শুরু ৩ নভেম্বর হতে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here