বাফুফে ভবনে নির্বাচনী প্রচারণা চালানো যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। আগামী মাসের ৩ তারিখে ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাফুফে নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হবে। আজ হোটেল পরিদর্শন করেন নির্বাচন কমিশনারগণ।

দু’দিন আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বিগত পাঁচ বছরে যে ক্লাবগুলো ট্রফি পায় নি তাদের তা বুঝিয়ে দেয়া হয়। অনুষ্ঠানটি বাফুফে ভবনে আয়োজন করা হলে সেখানে সিনিয়র সহ সভাপতি সালাম মূর্শেদী তার দেয়া বক্তব্যে নির্বাচনের কথা তুলে প্রতিপক্ষ প্রার্থী নিয়ে মন্তব্য করেন। যা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ বলে অভিযোগ উঠে।

হোটেল পরিদর্শন শেষে কমিশন প্রধান মেজবাহ উদ্দিন জানান, ‘নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হয় এমন কোনো কার্যকলাপ না করতে আমরা সকল প্রার্থীকে অনুরোধ জানাচ্ছি। এমন কিছু ঘটলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা চালানো শুরু করেছে বর্তমান সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ ও শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ। ইতিমধ্যে কাজী সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ ইশতেহার ঘোষণা করেছে। মঙ্গলবার ও বুধবার জেলা ও বিভাগীয় ভোটারদের সাথে আলোচনা করেছে সম্মিলিত পরিষদ।

এদিকে আজ বুধবার সমন্বয় পরিষদের পরিচিত ও ইশতেহার ঘোষণা করার কথা থাকলেও তা আজ করা হয় নি। প্যানেল প্রধান শেখ মোহাম্মদ আসলাম সংবাদ মাধ্যমকে জানান,তারা আগামী ১ অক্টোবর পরিচিতি ও নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

Previous articleবঙ্গবন্ধু স্টেডিয়াম থেকে বিদায় নিলেন নওশের
Next articleকিংসেই থাকছেন বার্কোস!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here