আগামী ৪ ও ৭ সেপ্টেম্বর বসুন্ধরা কিংস অ্যারেনায় আফগানিস্তানের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর এই দুই ম্যাচ দিয়ে প্রথমবারের মতো আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করবে বসুন্ধরা কিংস অ্যারেনা। আফগানিস্তানের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য ইতোমধ্যেই ৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাফুফে। ম্যাচ ভেন্যুতে হেড কোচ হাভিয়ের ক্যাবরেরার অধীনে নিয়মিত অনুশীলনও করছেন ফুটবলাররা। যাদের বিপক্ষে লড়াইয়ের জন্য এত আয়োজন – সে আফগানিস্তান দলও এবার বাংলাদেশে এসে পৌঁছেছে।

বাংলাদেশের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে শনিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ১১ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে আফগানরা। হেড কোচ আবদুল্লাহ আল মুতাইরির অধীনে ২৪ ফুটবলার নিয়ে বাংলাদেশে এসেছে আফগানরা। আজ বিশ্রাম নিয়ে আগামীকাল থেকে অনুশীলন শুরু করার কথা রয়েছে তাদের।

বাংলাদেশের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য আফগানিস্তান দল: ওমিদ হায়দারি, ফার্জাদ আতায়ে, আমানুল্লাহ সর্দারি, মাহবুব হানিফি, ইয়ার মোহাম্মদ জাকারখিল, নোমান ওয়ালিজাদা, হাকিম খান নিয়াজী, জান মোহাম্মদী, সামির সামান্দারি, ফাইসাল আহমাদ হামিদি, গোলালালি রাহিমি, আমিরুদ্দীন শারিফি, জেলফাগার নাজারি, তাউফে স্কান্দারি, জাবার শারজা, মোসাওয়ার আহাদি, আব্দুল নাজিম হায়দারি, মুস্তাফা আজাদজয়, ওমিদ পোপালজায়, হাবিবুল্লাহ আস্কার, দিলাওয়ার আহমাদজায়, ফায়সাল শায়েস্তেহ, ফরশাদ নুর ও রহমত আকবারি।

Previous articleবাফুফে নিলামে উত্তেজনা; সবোর্চ্চ মূল্যে কিংসে আসিফ!
Next articleজামালের গোলে মায়োর জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here