সাইফ স্পোর্টিং ক্লাবের পর এবার বাংলাদেশের ঘরোয়া ফুটবল লীগ থেকে ব্যাগপত্র গুছিয়ে নিতে চলেছে অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব। সম্প্রতি বাংলাদেশ চ্যাম্পিয়ন্সশীপ লীগ (বিসিএল) থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটি।

শুরু থেকে বাংলাদেশ চ্যাম্পিয়ন্সশীপ খেলে আসা দলটি গত আসরে দশম স্থান অর্জন করেছিলো,বেঁচে গিয়েছিলো অবনমনের হাত থেকে। এবারেও বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ খেলার কথাছিলো অগ্রণী ব্যাংকের,কিন্তু বিসিএলের দলবদলের শেষ দিনের চমকের জন্ম দেয় ক্লাবটি। শেষ দিনে এসে দলবদলের বিষয়ে নিজেদের অপারগতা প্রকাশ করে অগ্রণী ব্যাংক। মূলত বর্তমান অবস্থান বিবেচনা করেই ব্যাংক কর্তৃপক্ষ ফুটবল অঙ্গন থেকে নিজেদের সরিয়ে নিচ্ছে।

অগ্রণী ব্যাংক হয়ে বাংলাদেশ দলের বেশ কয়েকজন খেলোয়াড় নিজেদের ফুটবলের হাতেখড়ি পেয়েছিলো। যাদের মধ্যে রজনী কান্ত বর্মন,মতিউর মুন্না,রোকনুজ্জামান কাঞ্চন অন্যতম। তবে ক্লাবের পরিচালনা পরিশোধের সভার সিদ্ধান্ত অনুযায়ী এবছরের বিসিএল খেলবে না অগ্রণী ব্যাংক। বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে এই প্রসঙ্গে অনুষ্ঠানিকভাবে চিঠিও দিয়েছে ক্লাবটি। হঠাৎ করে ক্লাবের এমন সিদ্ধান্তে ক্লাবের খেলোয়াড়রা দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন।

Previous articleসাইফের বিরুদ্ধে জামালের অভিযোগ!
Next articleসাফ জয়ী মেয়েদের অর্থ পুরস্কার দিয়েছেন প্রধানমন্ত্রী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here