বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটি (মফুলীক) এর সার্বিক তত্ত্বাবধানে আগামী ফেব্রুয়ারী থেকে শুরু হতে যাচ্ছে ‘বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ (অ-১৭) ফুটবল লীগ ২০২১-২২’। আজ ৩ রা জানুয়ারি ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সভাকক্ষে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন বাফুফে কার্যনির্বাহী সদস্য ও মাফুলীক কো-চেয়ারম্যান মোঃ ইলিয়াস হোসেন, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, মফুলীক ডেপুটি চেয়ারম্যান ও ‘বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ (অ-১৭) ফুটবল লীগ ২০২১-২২‘ এর চেয়ারম্যান মোঃ এনামুল হক আবুল, মফুলীক সদস্য ও ‘বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ (অ-১৭) ফুটবল লীগ ২০২১-২২‘ এর সাধারণ সম্পাদক হাজী মোঃ রমজান, মফুলীক সদস্য মোঃ সাখাওয়াত হোসেন ভূঁইয়া এবং ‘বসুন্ধরা গ্রুপ তৃতীয় বিভাগ (অ-১৭) ফুটবল লীগ ২০২১-২২’ এ অংশগ্রহণকারী দলগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

 

উক্ত সভার সিদ্ধান্তক্রমে উল্লিখিত টুর্ণামেন্টে খেলোয়াড়দের মেডিকেল পরীক্ষণ এবং খেলোয়াড়দের রেজিষ্ট্রেশন উইন্ডো আগামী ৭ ই জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৩১ শে জানুয়ারি পর্যন্ত চলবে। খেলা পরিচালনার জন্যে সম্ভাব্য ৩ টি মাঠকে তালিকায় রেখেছে কমিটি। এছাড়া সভার সিদ্ধান্ত অনুযায়ী খেলোয়াড় রেজিষ্ট্রেশনের ক্ষেত্রে একটি দল সর্বনিম্ন ২৫ ও সর্বোচ্চ ৩৫ জন খেলোয়াড়কে নিবন্ধন করাতে পারবে।

এবারে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে সর্বমোট ১৫ টি দল। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে শান্তিনগর ক্লাব, চকবাজার কিংস, দি মুসলিম ইন্সটিটিউট, দিপালী যুব সংঘ, আছাদুজ্জামান ফুটবল একাডেমী, ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র, টাঙ্গাইল ফুটবল একাডেমী, উত্তরা ফ্রেন্ডস ক্লাব, লালবাগ স্পোর্টিং ক্লাব, রেইনবো এ্যাথলেটিক ক্লাব, স্কাইলার্ক ফুটবল ক্লাব, ইলিয়াস আহমেদ চৌধুরী স্মৃতি সংঘ, এফসি উত্তরবঙ্গ, এফসি ব্রাহ্মণবাড়িয়া, গ্রীণ ওয়েলফেয়ার সেন্টার মুন্সিগঞ্জ।

Previous articleএক গোলের জয় নিয়েই খুশি থাকতে হলো আবাহনীকে
Next articleশেখ রাসেলের জয়ের দিনে চ. আবাহনীর সঙ্গে শেখ জামালের ড্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here