আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে ‘বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ ২০২৩-২৪‘এর দলবদল। আজ ১৮ ই মার্চ ঢাকা মহানগরীয় ফুটবল লীগ কমিটি এক লিখিত বার্তার মাধ্যমে দলবদল সম্পর্কে অবগত করে। দলবদলের সময়সূচি এবং নির্দিষ্ট সময়সীমা জানিয়ে দিলেও নিজেদের অপেশাদারিত্বতে পরিচয় দিতে ভুলে নি মহানগরীয় লীগ কমিটি ও বাফুফের  কর্তা ব্যক্তিরা।

আজ সোমবার প্রথম বিভাগ ফুটবল লীগের দলবদল সম্পর্কে বাফুফেকে চিঠি পাঠায় মফুলীক। বাফুফে সদস্য ও প্রথম বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম তুহিন এবং বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগরীয় ফুটবল লীগ কমিটির কো-চেয়ারম্যান মোঃ ইলিয়াস হোসেন কর্তৃক এই চিঠি বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারের নিকট প্রেরণ করা হয়। চিঠিতে উল্লেখ করা হয় আগামী ১৯ শে মার্চ থেকে ‘বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লীগ ২৩-২৪’ এর দলবদল শুরু হবে এবং এই দলবদল চলবে আগামী ১৮ ই এপ্রিল পর্যন্ত।

তবে এখানেও নিজেদের অপেশাদারিত্বের ছাপ রেখেছে বাফুফে ও মফুলীক। তারা লীগের দলবদলের সময়সূচি উল্লেখ করলেও এখনো পর্যন্ত দলবদলের কোনো নিয়মাবলি সম্পর্কে অংশগ্রহণকারী দলগুলোকে অবগত করে নি,যা তাদের চিঠিতে উল্লেখ করা হয়েছে। চিঠিতে তারা     উল্লেখ করেছে খুব শীঘ্রই দলবদলের রেগুলেশন এবং অন্যান্য নিয়মাবলি ক্লাব গুলোকে জানিয়ে দেওয়া হবে। এখানেই উঠে আসে প্রশ্ন। তারা কেনো নিয়মাবলি প্রকাশ করা ছাড়াই দলবদলের তারিখ ঘোষণা করলো। যেখানে লীগের বাইলোজ ঘোষণা করার কথা, সেখানে তারা লীগের দলবদলের সময়সূচি নিয়ে ব্যস্ত সময় পার করছে। কতটুকু খামখেয়ালি হলে এহেন অপেশাদারিত্বের পরিচয় দেওয়া যায়?

Previous articleকুয়েত পৌঁছে সমর্থকদের ভালোবাসায় সিক্ত জামালরা
Next articleকুয়েতে বাংলাদেশের প্রথম অনুশীলন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here