গত ৩রা অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচন শেষে সব পদে দায়িত্বে কে থাকছেন সেটা নিশ্চিত হওয়া গেলেও সহ-সভাপতির একটি আসনের দায়িত্ব কে পাচ্ছেন সেটা নিশ্চিত করা যায় নি। বাফুফের দুই সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি এবং তাবিথ আউয়াল দুইজনই সমান ৬৫ ভোট করে পাওয়াতে অমীমাংসিত রয়ে যায় এই ফলাফল। তাই এই পদের দায়িত্বে কে থাকবেন সেটা নিশ্চিত হওয়ার জন্য এই পদের ভোট গ্রহন হয়েছে আজ। এতে চার ভোটের ব্যবধানে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন মহি।

আজ (শনিবার) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ওয়েসিস হলরুমে ভোট অনুষ্ঠিত হয়েছে। ১৩৯ জন ভোটারের মধ্যে ১৩০ জন ভোটার উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেছেন। এতে ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন মহি। অপর প্রার্থী তাবিথ আওয়াল পেয়েছেন ৬৩ ভোট।

এই মাসের শুরুতে অনুষ্ঠিত হওয়ার নির্বাচনে ২১ টি পদের মধ্যে ২০ টি পদেরই জয়-পরাজয় সম্পন্ন হয়েছিলো। চার সহ-সভাপতি পদের বিপরীতে তিনজন নির্বাচিত হয়েছিলেন। তারা হলেন বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান মানিক এবং আবাহনী লিমিটেডের ভারপ্রাপ্ত ডাইরেক্টর কাজী নাবিল আহমেদ। আজ ভোট শেষে তাদের সাথে যুক্ত হলেন মহিউদ্দিন মহি।

Previous articleকিংসের পথে আরেক আর্জেন্টাইন?
Next articleকিংসে আর্জেন্টাইন ফরোয়ার্ড ব্যাসেরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here