গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নবনির্বাচিতদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভাপতি কাজী সালাউদ্দিনের সভাপতিত্বে গতকাল কার্যনির্বাহী কমিটির সদস্যদের বিভিন্ন দায়িত্ব ভাগ করে দেয়া হয়। গুরুত্বপূর্ণ সব পদে আছেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন,সালাম মূর্শেদী এমপি,কাজী নাবিল আহমেদ এমপি, ইমরুল হাসান।

আজ ১২ ই অক্টোবর রোজ সোমবার বাফুফের নবনির্বাচিত নির্বাহী কমিটির সদস্যগণ ধানমন্ডির ৩২ নং সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের সময় উপস্থিত ছিলেন চতুর্থবারের মত নির্বাচিত সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন,সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মূর্শেদী এমপি, সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি ও অন্যান্য সদস্যবৃন্দ।সালাউদ্দিন বলেন, ‘আজ আমরা নির্বাচিত কমিটি এখানে এসেছি। এসেছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে। কারণ আজ আমি ও আমরা যে বাফুফেতে সদস্য নির্বাচিত হয়েছি, তাতে সবচেয়ে বড় অবদান উনার। দেশ স্বাধীন না হলে আমরা এই সুযোগ পেতাম না।’ বঙ্গবন্ধুর ডাকে দেশ স্বাধীন হয়েছে, সেটা আবারও স্মরণ করিয়ে দিয়ে সালাউদ্দিন বলেন,‘ একাত্তরে আমাদের যুদ্ধ করতে যখন বললেন বঙ্গবন্ধু তখনই আমরা ঝাঁপিয়ে পড়েছি। উনার ডাকে দেশ স্বাধীন হয়েছে, স্বাধীন দেশের নাগরিক হয়ে আজ আমরা ফুটবল ফেডারেশনের সভাপতি,সিনিয়র সহ সভাপতিসহ অন্য পদে আসতে পেরেছি।

Previous articleজেলা লিগের দায়িত্ব নিজ কাধে নিলেন কাজী সালাউদ্দিন
Next articleফুটবলার সাবিনার পিতৃবিয়োগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here