গত এপ্রিলে অর্থিক অনিয়ম এবং দুর্নীতির কারণে ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা কর্তৃক নিজের পদ থেকে বহিষ্কৃত হন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তখন তার জায়গায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আসেন ইমরান হোসেন তুষার। আজ বাফুফের তদন্ত কমিটিও সোহাগের বিপক্ষে রিপোর্ট পেশ করলে ইমরান হোসেন তুষার পাকাপোক্তভাবে বাফুফের সাধারণ সম্পাদক দায়িত্বভার গ্রহণ করেছেন।

দুর্নীতির দায়ে এই বছরের এপ্রিল ফিফার কাছে অভিযুক্ত হোন বাফুফের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তাকে সেসময় দুইবছরের জন্য নিষিদ্ধ করা হয়। ফিফার তদন্ত রিপোর্টের পাশাপাশি বাফুফেও নিজেদের উদ্যোগে তদন্ত কমিটি গঠন করে। আজ বাফুফের নির্বাহী কমিটির সভায় তদন্ত কমিটি তাদের রিপোর্ট তুলে ধরে। রিপোর্ট অনুযায়ী সোহাগ ও তার অনুচরদের দুর্নীতির কর্মকান্ড প্রমাণসহ প্রকাশ পেয়েছে। অর্থ আত্মসাৎ এর মতো এমন হীন কর্মকাণ্ডের জন্য বড় রকমের শাস্তি মুখে পড়তে চলেছে সোহাগ গং।

সোহাগের দুর্নীতির কর্মকান্ড প্রকাশ পাওয়ার ফলে বাফুফের সাধারণ সম্পাদকে দায়িত্ব পুরোপুরি ভাবে বুঝে পেয়েছেন বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার। বর্তমানে তার এই শূন্য স্থান দখন করেছে ইমরান হোসেন তুষার। এর আগে তুষার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারী এবং প্রটোকল অফিসার হিসেবে কাজ করেছেন।

Previous articleমদকাণ্ডে জাতীয় দল থেকেও নিষিদ্ধ হচ্ছেন জিকো-মোরসালিনরা!
Next articleআমাকে ভালো করতেই হবে : মিতুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here