একসময়ের তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম। সাবেক এই তারকা খেলোয়াড় এবারের বাফুফে নির্বাচনে অংশগ্রহণ করেন সিনিয়র সহ সভাপতি পদে। তারই নেতৃত্বে গড়ে উঠে কাজী সালাউদ্দিনের বিরোধী প্যানেল সমন্বয় পরিষদ। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান সিনিয়র সহ সভাপতি সালাম মূর্শেদী এমপি। আজ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাফুফের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ভোট প্রয়োগ করেন কাউন্সিলরগণ। ভোট গ্রহণ শেষে ফলাফল প্রকাশ করলে ৪৫ ভোট পান শেখ মোহাম্মদ আসলাম। ওপরদিকে সম্মিলিত পরিষদের সালাম মূর্শেদী এমপি ৯০ ভোট পেয়ে জয়ী হন।

ফলাফল যা হবে তা মেনে নিবেন এবং যারা নির্বাচিত হবে তাদের সাথেই মিলেমিশে ফুটবলের জন্য কাজ করার ঘোষণা আগেই দিয়েছিলেন শেখ মোহাম্মদ আসলাম। ফলাফল শেষে তিনি সকল কাউন্সিলরদের ধন্যবাদ দিয়ে ফেসবুক স্টাটাস দেন।

তার স্টাটাস হুবহু তুলে ধরা হলো

‘আলহামদুলিল্লাহ সবকিছুর জন্য !

যারা আজকে আমাকে ভোট দিয়ে আস্থা রেখেছিলেন তাদের অনেক ধন্যবাদ যদিও আমি আজ আশানুরূপ ফল পাই নাই তবে আমি আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

আমি সবথেকে বেশী কৃতজ্ঞ সাধারণ মানুষের প্রতি যারা অকুন্ঠ ভালোবাসা আমাকে দিয়ে গেছেন এতগুলো বছর ধরে। এই লম্বা সময়ে এক মুহুর্তের জন্য যাদের কাছে আমার সম্মান একটুও কমেনি বরং বেড়েছে কয়েকগুন। ১৩৯ জনের কাছে না হোক আমি বাংলাদেশের কোটি কোটি মানুষের কাছের মানুষ হয়ে আত্মসম্মানের সাথে ” আসলাম ” হয়েই বাচতে চাই সারাজীবন আলহামদুলিল্লাহ!

আজকের নির্বাচনে বিজয়ীদের জানাই অভিনন্দন। আশা করছি আগামী চার বছরে ফুটবল উন্নয়নের জোয়ারে ভেসে যাবে।

Previous articleচতুর্থবারের মতো বাফুফে সভাপতি সালাউদ্দিন!
Next articleসহ-সভাপতি পদে সর্বোচ্চ ভোট পেলেন ইমরুল হাসান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here