শেখ রাসেলের গোল উৎসবে বিধ্বস্ত উত্তর বারিধারা। এ যেনো রীতিমতো ছেলেখেলা। গত ম্যাচে ঢাকা আবাহনীর বিপক্ষের বড় হারের ক্ষোভ মিটালো শেখ রাসেল ক্রীড়া চক্র। আজকের দিনের একমাত্র ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নামে উত্তর বারিধারা। ম্যাচে ৫-১ গোলের বড় জয় পায় সাইফুল বারী টিটুর শিষ্যরা।

২৪ মিনিটে ম্যাচে লিড নিয়ে নেয় শেখ রাসেল। শেখ রাসেলের কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার দুসবেকভের থ্রু পাসে বল পেয়ে যায় নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকে। বক্সের ভিতরে তাকে প্রতিপক্ষ ডিফেন্ডার বাঁধা দিলেও গোল করার থেকে তাকে রুখতে পারেনি। ৩৩ মিনিটে লিড দ্বিগুণ করে শেখ রাসেল। উত্তর বারিধারার সেন্টার ব্যাক হাফিজুর রহমান তপু বিপক্ষ দলের খেলোয়াড় হেমন্ত বিশ্বাসকে পিছন থেকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজায় রেফারী। পেনাল্টি থেকে স্পট কিকে গোল করেন বখতিয়ার দুসবেকভ।

৩৫ মিনিটে গোল ব্যবধান আরো বাড়িয়ে নেয় শেখ রাসেল ক্রীড়া চক্র। এবার শেখ রাসেলের হয়ে স্কোর বোর্ডে নিজের নাম উঠান মিডফিল্ডার মোহাম্মদ রুমন হোসেন। বখতিয়ার দুসবেকোভের থ্রু পাসে বল পায় রুমন। বারিধারার গোলরক্ষক জসিমউদ্দীন খানিকটা দৌড়ে এসে স্লাইড করলেও গোলরক্ষকে ফাঁকি দিয়ে গোল আদায় করে নেন রুমন হোসেন।

প্রথমার্ধের ইঞ্জুরি টাইমে এসে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করেন দুসবেকভ। খালেকুজ্জামানের বাড়ানো বলে বক্সের ভিতরে ঢুকে দিয়ে হেডে সরাসরি গোল করেন দুসবেকভ। ফলে ৪-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধের বিরতিতে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৭ মিনিটে আবারো উত্তর বারিধারার জালের বল পাঠায় ওবি মোনেকে। দুসবেকভের নেওয়া কর্ণার কিক কিছুটা সামনে এসে ডান হাতে বলকে সরিয়ে দেন উত্তর বারিধারার বদলি গোলরক্ষক মামুন আলিফ। কিন্তু তাতে বল পেয়ে যায় প্রতিপক্ষের মিডফিল্ডার মোহম্মদ আবদুল্লাহ। আবদুল্লাহ উঁচু করে বল বাড়ানো হেড করে গোল করেন ওবি মোনেকে। দুসবেকোভের পর তিনিও ম্যাচে নিজের জোড়া গোল পূরণ করেন।

ম্যাচের ৮০ মিনিটে হাবিবুর রহমান নোলক নিজেদের বক্সের ভিতরে বারিধারার খেলোয়াড় শামিম ইয়াসির জুয়েলকে ফাউল করলে পেনাল্টি পায় উত্তর বারিধারা। পেনাল্টি থেকে গোল করে উত্তর বারিধারার অধিনায়ক সুমন রেজা। এতে করে এক গোলের ব্যবধান কমায় দলটি। কিন্তু এরপর আর কোনো গোল শোধ না করতে পারলে ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

এই জয়ে ২২ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাতে আছে শেখ রাসেল। অন্যদিকে ২৩ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার এগারোতে আছে উত্তর বারিধারা।

Previous articleমহিলা দলের ম্যানেজার হয়ে ফিরলেন বাবু
Next articleরাইভাল ওয়াচ : বসুন্ধরা কিংস বনাম এটিকে মোহনবাগান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here