বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগ ২০২৩-২৪ এর ৭ম রাউন্ডের খেলায় জয় পেয়েছে বাফুফে এলিট একাডেমি ও ওয়ারী ক্লাব।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে ৩-২ গোলে পরাজিত করেছে বাফুফে এলিট একাডেমি। খেলার প্রথমার্ধে পুরোপুরি প্রাধান্য বিস্তার করে এলিটের কিশোররা। ম্যাচে ৩৫ মিনিটেই একটি মাটি গড়ানো ক্রসে প্লেসিং করে দলকে এগিয়ে দেন রিফাত। ৩৭ মিনিটে সানি দাসের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে দূর্দান্ত গোল করে দলের পক্ষে ব্যবধান দ্বিগুন করে ফয়সাল।

বিরতির পর লিড আরো বাড়ায় এলিট। ৪৮ মিনিটে ইফতিয়ার গোল করলে বড় ব্যবধানে এগিয়ে যায় এলিট। এরপর খেলা থেকে কিছুটা মনসংযোগ হারায় এলিট একাডেমি। এই সুযোগেই ৭৭ মিনিটে ইলিয়াস ও অতিরিক্ত যোগ করা সময়ে ইমরান ওয়ান্ডারার্সের পক্ষে দুটি গোল শোধ দেন। কিন্তু এরপরও দলটি হার এড়াতে পারেনি।৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিটার বাটলারের দল।

দিনের অন্য ম্যাচে অবশ্য বড় জয় পেয়েছে ওয়ারী ক্লাব। ৪-০ গোলে উত্তরা ফুটবল ক্লাবকে বিধ্বস্ত করে তারা। একপেশে ম্যাচে প্রথমার্ধের ২৭ মিনিটে হাসিবুল প্রথম গোলটি করেন। বাকি তিনটি গোলই আসে দ্বিতীয়ার্ধে। ৮৩ মিনিটে মাহমুদুল একটি ও ৮৯ এবং ৯০+২ মিনিটে জুবায়ের জোড়া গোল করলে বড় জয় পায় ওয়ারী ক্লাব। উল্লেখ্য যে ওয়ারী ক্লাবের হয়ে অংশ নেয়া বেশিরভাগ খেলোয়াড়ই বসুন্ধরা কিংসের রিজার্ভ দল গঠনের ক্যাম্পের খেলোয়াড়। তাদের যাচাই করার সুযোগই কাজে লাগাচ্ছে ওয়ারি ক্লাবের প্রধান স্পন্সর প্রতিষ্ঠানটি।

Previous articleবিসিএলে ফকিরেরপুল ও নোফেলের জয়!
Next articleকুয়েত পৌঁছে সমর্থকদের ভালোবাসায় সিক্ত জামালরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here