ওরে বুবু সরে দাঁড়া আসছে আমার পাগলা ঘোড়া। ঠিক এমনিই এক ঘোড়া বসুন্ধরা কিংস। ঘরোয়া ফুটবলে এক আধিপত্যের নাম বসুন্ধরা কিংস। প্রতিপক্ষের কাছে আতংকের নাম বসুন্ধরা কিংস। গত কিছুদিন আগে স্বাধীনতা কাপে নিজেদের হারানো ট্রফি পুনরুদ্ধার করেছে তারা। আজ থেকে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লীগে নিজেদের চিরায়ত জয়ের ধারা বজায় রেখেছে অস্কার ব্রুজনের শিষ্যরা। লীগের প্রথম ম্যাচে আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে ৩-০ গোলে পরাজিত করে ঘরোয়া লীগের রাজারা।

৪ মিনিটের মাথায় ইনডাইরেক্ট কিক থেকে গোল করে লীগে নতুন করে নিজের গোলের খাতা খুললেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। ১৯ মিনিটে কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগুইরার বাম পায়ের কর্ণার কিক থেকে হেড করে গোল করে বসুন্ধরা কিংসকে দুই গোলে লিড এনে দেন কিংসের আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ।

এরপর ২৯ মিনিটের মাথায় একটি প্রতি আক্রমণে মাঠের বামপ্রান্ত থেকে রবসন রবিনহো আজমপুর ফুটবল ক্লাবের রক্ষণের খেলোয়াড় থেকে বল কেড়ে নিয়ে সেখান থেকে বলটিকে বক্সের ভেতরে পাঠান, ফাঁকা জায়গায় থাকা সতীর্থ খেলোয়াড় রাকিব হোসেন বলের নিয়ন্ত্রণ নিয়ে আজমপুরের গোলরক্ষককে পরাস্ত করে চমৎকার ভাবে বলকে গোলের ঠিকানায় পৌঁছে দেন।

৩-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে বসুন্ধরা কিংস। দ্বিতীয়ার্ধেও বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা আজমপুরের ডিফেন্স লাইনে বারবার আক্রমণ চালায়। তবে প্রথমার্ধের মতো আজমপুরের রক্ষণ ভাঙ্গতে পারে নি বর্তমান চ্যাম্পিয়নরা। আজমপুর দ্বিতীয়ার্ধে নিজেদের রক্ষণের দেয়াল অটুট রাখলে ৩-০ গোলে জয় দিয়ে লীগের শুভসূচনা করে বসুন্ধরা কিংস।

Previous articleআজ থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল!
Next articleফর্টিসের বিপক্ষে হোঁচট আবাহনীর; শেখ জামাল-রহমতগঞ্জ ম্যাচ ড্র!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here