বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর ষোলতম রাউন্ডের ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ব্রাদার্স ইউনিয়নকে ৫-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল ব্রাদার্সকে চেপে ধরে কিংস। প্রথমেই দুটো ভালো সুযোগ পান কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোনাথন। তবে তার দুটো শট জালের ঠিকানা খুঁজে পায়নি। কিন্তু ম্যাচের ২১ মিনিটে রবসন থেকে বল পেয়ে ঠিকই স্কোর বোর্ডে নাম তুলে নেন জোনাথন।

ম্যাচের ২১ মিনিটে সমতায় ফেরে ব্রাদার্স। বক্সের মধ্যে মামাদো বাহ এর বাড়িয়ে দেয়া বল বুলেট গতির শটে কিংসের জালে ডুকাম ফুরকাট। কিন্তু বিরতিতে যাওয়ার আগে আবার লিড নেয় কিংস। ৪৫ মিনিটে তারিক কাজীর ক্রস থেকে সহজেই ব্যবধান ২-১ করে দলকে বিরতিতে নিয়ে যায় রবসন।

বিরতির পর ৫৯ মিনিটে গোল করেন তৌহিদুল আলম সবুজ। নিখুঁত ওয়ান-টু করে দুজন ডিফেন্ডারকে ফাঁকি বল বক্সে ডুকেন সুফিল। সেখান থেকে ফাঁকায় দাড়িয়ে থাকা সবুজকে পাস দিলে তা জালে জড়াতে ভুল করেননি তিনি। এর ম্যাচের ৭৪ মিনিটে জোনাথনের ক্রসে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোল করেন সবুজ। ম্যাচের ৮০ মিনিটে দূর্দান্ত এক ফ্রি কিক থেকে গোল করে ব্রাদার্সের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রবসন। এতে ৫-১ গোলের বড় জয় নিশ্চিত হয় কিংসদের।

এই জয়ে বসুন্ধরা কিংস ১৫ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। ব্রাদার্স ইউনিয়ন সমান ম্যাচে আগের ৫ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে রয়েছে।

Previous articleজুয়েলের জোড়া গোলে পিছিয়ে পড়েও পুলিশের জয়
Next articleজাতীয় দলের প্রাথমিক দলে ডাক পেলেন ৩৩ ফুটবলার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here