বিশ্বকাপ ২০২২ ও এশিয়ান কাপ ২০২৩ বাছাইয়ের বাকি তিন ম্যাচের জন্য ৩৩ জন ফুটবলারকে জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পে ডাক দিয়েছেন বাংলাদেশ দলের কোচ জেমি ডে। ঈদের আগেই শুরু হবে জাতীয় দলের ক্যাম্প।

নেপাল সফরের দল থেকে বাদ পড়েছেন টুটুল হোসেন বাদশাহ। এছাড়া দলে ফিরেছেন তপু বর্মন, তারিক কাজী ও মোহম্মদ ইব্রাহিম। ক্যাম্প শুরু করতে জেমি ডে ইংল্যান্ড থেকে তার দুই সহকারীকে নিয়ে সোমবার ঢাকায় ফিরছেন। ৩৩ ফুটবলারের মধ্যে ২৮ জন মূল দলে এবং পাঁচ জন অনূর্ধ্ব-২৩ দলের।

বসুন্ধরা কিংসের হয়ে এএফসি কাপে অংশ নেয়া খেলোয়াড়রা মালদ্বীপ থেকে সরাসরি কাতার চলে যাবে। কিংসের মোট ১০ জন খেলোয়াড় রয়েছে এই তালিকায়। ২১ অথবা ২২ মে তারা কাতার রওনা হবে। বাকিরা দেশ থেকে কাতার চলে যাবে।

জাতীয় দলে ডাক পাওয়া খেলোয়াড়রা হলো-

আনিসুর রাহমান ,বিশ্বনাথ ঘোষ,মোঃ রিমন হোসেইন মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান, মোঃ মতিন মিয়া, তপু বর্মণ, মোঃ ইব্রাহিম, তারিক রায়হান কাজী, মোঃ শহিদুল আলম, সোহেল রানা, মোঃ সাদ উদ্দিন, মোঃ রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, জামাল ভূূঁইয়া, মোঃ মেহেদী হাসান, মোঃ মেহেদী হাসান (রয়েল), মোঃ ইমন, আশরাফুল ইসলাম রানা, মোঃ আবদুলউলাহ, মোঃ মানিক হোসেইন মোল্লা, রাকিব হোসাইন, মোঃ রেজাউল করিম, মোঃ হাবিবুর রহমান সোহাগ, মোঃ সুমন রেজা, মোঃ জুয়েল।

অনূর্ধ্ব -২৩ খেলোয়াড়-

মিতুল মারমা, মোঃ আতিকুজ্জামান, আবু শহিদ, মোঃ ইমরান হাসান রিমন, মোঃ ফয়সাল আহমেদ ফাহিম।

Previous articleব্রাদার্সের জালে কিংসের গোল উৎসব!
Next articleশেখ রাসেলকে হারিয়ে চারে উঠলো মোহামেডান!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here