নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে জয় পেলো প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আজ বিকাল তিনটায় উত্তর বারিধারার মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়নরা।

২০ মিনিটে গোল পাওয়া থেকে অল্পের জন্যে হাতছাড়া করে বসুন্ধরা কিংস। মাঠের বামপ্রান্ত থেকে বসুন্ধরা কিংসের রবসন রবিনিয়োভ ফ্রি কিকে ইয়াসিন আরাফাত হেডের সুযোগ পেয়ে যায় কিন্তু বারিধারার গোলরক্ষক বলকে ফিরিয়ে দেন। ফিরতি বলে সোহেল রানা জোরালো পাস বাড়লেও খালেদ শাফি বলকে গোলের দিশা দিতে পারে নি। পরের মিনিটে বসুন্ধরা পরপর দুইবার কর্ণার কিক পেলেও বারিধারার রক্ষণভাগের দক্ষতায় অক্ষত থাকে গোলপোস্ট।

২৭ মিনিটে ম্যাচে এগিয়ে যাওয়ার সুযোগ আসে উত্তর বারিধারার কাছে। উত্তর বারিধারার পাপন সিং মাঝমাঠের নিচ থেকে বসুন্ধরা কিংসের তিনজনকে কাটিয়ে উপরে উঠে আসেন। পরবর্তী মুহুর্তে বসুন্ধরার দুইজনের মাঝখান দিয়ে থ্রু পাস বাড়িয়ে দেন। পাপনের থ্রু পাসে বল পায় আরিফ হোসেন। আরিফ বল আক্রমণে যাওয়ার চেষ্টা চালায়। আরিফ বল নিয়ে বক্সের ভেতরে ঢুকার আগ মূহুর্তেই অসাধারণ এক ট্যাকেল করে বল ক্লিয়ার করে দেন বসুন্ধরা কিংসের বিশ্বনাথ ঘোষ।

এরপর কাউন্টার এটাক করে বসুন্ধরা কিংস। এই কাউন্টার এটাক থেকে ম্যাচে নিজেদের প্রথম গোলের দেখা পেয়ে যায় বসুন্ধরা কিংস। মাঠের বামপ্রান্ত থেকে মোহাম্মদ ইব্রাহিমের বাঁ পায়ের ক্রসে তৌহিদুল আলম সবুজের হালকা মাথার স্পর্শ এরপর বসুন্ধরা কিংসের বসনিয়ান এটাকিং মিডফিল্ডার স্টোয়ান ভ্রানিয়াসের পায়ের ছোঁয়া দিয়ে গোল আদায় করে নেন। এই গোল দিয়ে এবারের প্রিমিয়ার মৌসুমে নিজের খাতা খুলেন স্টোয়ান ভ্রানিয়াস।

৪২ মিনিটে লিড দ্বিগুণে ব্যর্থ হয় মোহাম্মদ ইব্রাহিম। মাঠের বামদিক থেকে রবসনের ক্রসে বক্সের ভিতরে থাকা খালেদ শাফি বল পান। খালেদ শাফির পাসে সতীর্থ খেলোয়াড় ইব্রাহিম হেড করলে বল চলে যায় সীমানা রেখা পার করে মাঠের বাইরে। ফলে এক গোলের লিড নিয়ে মধ্যবিরতিতে যায় অস্কার ব্রুজনের কিংসরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে দুইদলই প্রতিপক্ষের রক্ষণে আক্রমণ চালালেও বসুন্ধরা তাদের লিড বাড়াতে পারি নি,অন্যদিকে বারিধারাও তাদের গোল শোধ করতে পারে নি। এতে করে ভ্রানিয়াসের এক গোলের পুঁজি নিয়ে পূর্ণ তিন পয়েন্ট ড্রাগ আউটে ফিরে ব্রুজনের শিষ্যরা।

Previous articleКазино Aviator Открылось В Грузии
Next articleটঙ্গীতে খেলা আয়োজনের প্রক্রিয়াতে বাফুফের ওপর অসন্তুষ্ট ক্রীড়া প্রতিমন্ত্রী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here