ফুটবলার খুঁজে আনার লক্ষ্যে বিভিন্ন জেলায় প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গতকাল ময়মনসিংহ থেকে যাত্রা শুরু হয়েছে এই কার্যক্রমের।

ময়মনসিংহ জেলার ১৩ উপজেলার ৩৫০ জন খেলোয়াড়ের অংশগ্রহণে ময়মনসিংহে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে ডিএফএ অনূর্ধ্ব-১৮ যুব ফুটবল প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। অনূর্ধ্ব-১৮ বছর বয়সী ৭৬ খেলোয়াড়কে এই ক্যাম্পের বাছাই করা হয়েছে। তাদের দু’মাস ক্যাম্পে প্রশিক্ষণ দেয়া হবে।

গতকাল (সোমবার) বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে প্রশিক্ষণের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান আতাউর রহমান মানিক। আতাউর রহমান মানিক সংবাদ মাধ্যমকে জানান, ‘এখান থেকে জাতীয় দলে খেলার জন্য ফুটবলার তৈরি হবে। প্রথমে ময়মনসিংহ থেকে অনূর্ধ্ব-১৮ যুব ফুটবল প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন হল। পরে দেশের প্রত্যেকটি জেলায় এই কর্মশালা হবে।’

এছাড়াও উক্ত বাছাই কর্মসূচীতে উপস্থিত ছিলেম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি একেএম দেলোয়ার হোসেন মুকুল, বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।

Previous articleবাংলাদেশ-নেপাল ম্যাচে গ্যালারিতে থাকবে দর্শক!
Next articleনিয়োগ দেয়া হবে ম্যানেজার; নেপালের বিপক্ষে ম্যানেজার হতে পারেন জেমি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here