বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ ফুটবল ক্লাব এসোসিয়েশন দেশব্যাপী সাংগঠনিক সভার আয়োজন করেছে। গতকাল (শনিবার) যশোর থেকে এই আয়োজন শুরি করা হয়েছে। বাংলাদেশ ফুটবল ক্লাব এসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন সভায় উপস্থিত ছিলেন।

নির্বাচনী আলোচনা ও বাফুফের নির্বাচনে জেলা ও বিভাগ থেকে কাদেরকে মনোনয়ন দেয়া যেতে পারে তা নিয়ে আলোচনা হয়। নির্বাচনে সভাপতি পদপ্রার্থী তরফদার রুহুল আমিন বলেন,দেশের তৃণমূল ফুটবলের উন্নয়ন ও দেশের ফুটবল বিশ্বময় করতে চাই। তিনি যশোরের ফুটবল এগিয়ে নিতে নানান পদক্ষেপের ও যশোর স্টেডিয়ামকে সাইফ স্পোর্টিং ক্লাবের হোম ভেন্যু করার পরিকল্পনার কথা জানান। এসময় তিনি বলেন যশোরের স্টেডিয়াম সংস্কার করা হবে।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ ফুটবল ক্লাবস্ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ মারুফ হোসেন, বাফুফের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশিকুর রহমান মিকুসহ বিভিন্ন জেলার ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাফুফের কাউন্সিলররা।

Previous articleএখনো করোনা পজিটিভ বিশ্বনাথ ও রবিউল; সুস্থ বাকি আটজন
Next articleনভেম্বরে মাঠে ফিরছে মহিলা লীগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here